Tuesday , 27 October 2020
আপডেট
Home » গ্রাম-বাংলার খবর » ঠাকুরগাঁওয়ে এসএ টিভি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
ঠাকুরগাঁওয়ে এসএ টিভি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঠাকুরগাঁওয়ে এসএ টিভি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মো. আসাদুজ্জামান শামিম, ঠাকুরগাঁও : “সাথে আছি সব সময়” এই স্লোগানে মুখরিত ছিল ঠাকুরগাঁও প্রেসক্লাব। হাস্যমুখর উৎসবের সাথে পালিত হলো বাংলাদেশের সর্বাধুনিক তৃতীয় প্রজন্মের এইচডি স্যাটেলাইট চ্যানেল এসএ টিভি’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী। তীব্র শীত আর দিনব্যাপী টানা লোড শেডিংকে উপেক্ষা করে উৎসবে এস এ টিভি ভক্তদের ভীর জমে।
শুক্রবার প্রবীণ সাংবাদিক ও ঠাকুরগাঁও সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক মোঃ আব্দুল আওয়াল। বিশেষ অতিথি ছিলেন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, প্রথম আলোর ঠাকুরগাঁও প্রতিনিধি মজিবর রহমান , প্রবীণ সাংবাদিক শাহীন ফেরদৌস প্রমুখ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক আসাদুজ্জামান শামিম, বাংলাভিশন প্রতিনিধি খোদা বক্শ ডাবলু, লেখক আজমত রানা, নয়া দিগন্ত প্রতিনিধি গোলাম সারোয়ার স¤্রাট ডিবিসি চ্যানেল ও জাগো নিউজ প্রতিনিধি রবিউল এহসান রিপন, দীপ্ত টিভি প্রতিনিধি সামসুজ্জোহাসহ স্থানীয় সংবাদকর্মীরা। সভা পরিচালনা করেন সাংবাদিক ফজলে ইমাম বুলবুল। স্বাগত বক্তব্য রাখেন এসএ টিভির ঠাকুরগাঁও প্রতিনিধি জাকির মোস্তাফিজ মিলু।
আলোচনা সভা শেষে কেক কেটে এসএ টিভির জন্মতিথির উদ্বোধন করেন জেলা প্রশাসক আব্দুল আওয়াল। সবাইকে আপ্যায়ন শেষে একটি সুদৃশ্য র‌্যালী শহর প্রদক্ষিণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*