Tuesday , 27 October 2020
আপডেট
Home » গ্রাম-বাংলার খবর » ঠাকুরগাঁওয়ে বেসরকারী শিক্ষকদের মানবন্ধন ও স্মারকলিপি পেশ
ঠাকুরগাঁওয়ে বেসরকারী শিক্ষকদের মানবন্ধন ও স্মারকলিপি পেশ

ঠাকুরগাঁওয়ে বেসরকারী শিক্ষকদের মানবন্ধন ও স্মারকলিপি পেশ

মো. আসাদুজ্জামান শামিম, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে বে-সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও কর্মচারীদের চাকুরি জাতীয়করণসহ অন্যান্য দাবিতে মাববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি পেশ করা হয়েছে।
সোমবার দুপুরে বাংলাদেশ শিক্ষক সমিতি ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে শহরের চৌরাস্তায় ঘন্টাব্যাপী মানববন্ধন পালন করা হয়। এ সময় বক্তব্য রাখেন, শিক্ষক সমিতির ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি আব্দুল হক, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম লিটন, সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক দীপেন্দ্র নাথ ঝাঁ, কলেজ শাখার সভাপতি জুলফিকার আলী ভুট্ট্রো, রানীশংকৈল উপজেলা শাখার সহ-সভাপতি ফেরদৌস আলম মানিক, পীরগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক কায়সার হোসেন, সদর উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম, হরিপুর উপজেলা শাখার সভাপতি মোজাফফর হোসেন প্রমুখ।
বক্তারা শিক্ষ-কর্মচারীদের চাকুরি জাতীয়করণ, পূর্ণাঙ্গ বাড়ি ভাড়া প্রদান, চাকুরির বয়স সীমা ৬৫ বছর করন ও শিক্ষা ক্ষেত্রে সকল প্রকার বৈষম্য দূর করার জন্য সরকারের প্রতি দাবি জানান। মানববন্ধন শেষে জেলা শিক্ষা অফিসার মারফত জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর বিভিন্ন দাবি-দাওয়া সম্বলিত স্মারকলিপি প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*