Wednesday , 28 October 2020
আপডেট
Home » বিনোদন » প্রকাশিত হল কন্ঠশিল্পী রাজশ্রী আচার্য’র মিউজিকাল ফিল্ম পিছুটান
প্রকাশিত হল কন্ঠশিল্পী রাজশ্রী আচার্য’র মিউজিকাল ফিল্ম পিছুটান

প্রকাশিত হল কন্ঠশিল্পী রাজশ্রী আচার্য’র মিউজিকাল ফিল্ম পিছুটান

বিনোদন প্রতিবেদক : মঙ্গলবার সন্ধ্যায় বাংলামটর সেভেনহিল রেষ্টুরেন্টে লেজার ভিশনের আয়োজনে জীবক বড়ুয়া কথায় এবং সাব্বির জামানের সুর ও সঙ্গীতে প্রতিভাবান কন্ঠশিল্পী রাজশ্রী আচার্য’র মিউজিকাল ফিল্ম পিছুটান-এর প্রিমিয়ার শো ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে শিল্পীকে শুভাশিষ জানাতে উপস্থিত ছিলেন দেশবরেণ্য কন্ঠশিল্পী সুবীর নন্দী, তপন চৌধুরী, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব আনজাম মাসুদ ও কিবোর্ডিষ্ট রুপতনু শর্মাসহ আরও অনেকে। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লেজার ভিশনের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম, ক্লোজআপ তারকা কন্ঠশিল্পী সাব্বির জামান, রাশেদ, কন্ঠশিল্পী ও গীতিকার জীবক বড়ুয়া, ও মিউজিক্যাল ফিল্মটি পরিচালনা করেছেন মাহিন আওলাদ।
অনুষ্ঠানের শুরুতে কন্ঠশিল্পী রাজশ্রীর পিছুটান মিউজিক্যাল ফিল্মটি প্রদর্শিত হয়। সভাপতিত্ব করেন লেজার ভিশনের চেয়ারম্যান এ কে এম আরিফুর রহমান এবং অনুষ্ঠানটি উপস্থাপনা করেন অধরা জাহান। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শিল্পী স্বকন্ঠে সঙ্গীত পরিবেশন করে উপস্থিত দর্শকদের মাতিয়ে রাখেন।
কন্ঠশিল্পী রাজশ্রী বলেন, আমি অনেক যত্ন সহকারে গানটি করেছি। জীবক বড়ুয়ার কথায় ও সাব্বির জামানের সুর ও সঙ্গীতে গানটি এবং মাহিন আওলাদের পরিচালনায় মিউজিক্যাল ফিল্মটিও শ্রোতা-দর্শকদের অবশ্যই ভাল লাগবে। কৃতজ্ঞতা জানাচ্ছি লেজার ভিশন পরিবারকে যারা আমার এই গানটি প্রকাশ করার জন্য সর্বাত্বক সহযোগিতা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*