Wednesday , 2 December 2020
আপডেট
Home » খেলাধুলা » ফেব্রুয়ারিতে থেকে শুরু ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট
ফেব্রুয়ারিতে থেকে শুরু ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট

ফেব্রুয়ারিতে থেকে শুরু ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট

ক্রীড়া প্রতিবেদক : যারা প্রতিনিয়ত সংবাদ নিয়ে ব্যস্ত থাকেন, সেই মিডিয়া কর্মীদের জন্য শুরু হতে যাচ্ছে মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের চতুর্থ আসর। বরাবরের মতো এই টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতায় রয়েছে ওয়ালটন।
ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায়, কুইন অব হার্টের আয়োজনে ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সহযোগিতায় ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে শুরু হবে ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের চতুর্থ আসর। এবারের এই টুর্নামেন্টের সহযোগিতায় থাকবে বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি ও ঢাকা রিপোর্টার্স ইউনিটিও। আয়োজক প্রতিষ্ঠান কুইন অব হার্টের পরিচালক বোরহান আজাদের সঙ্গে কথা বলে তেমনটাই জানা গেছে।
তিনি বলেন, ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ফেব্রুয়ারি মাসের ৩, ৪ ও ৫ তারিখ পল্টনস্থ শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট। বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন, ক্রীড়ালেখক সমিতি ও ঢাকা রিপোর্টার্স ইউনিটি এবারের এই আসরে সহযোগিতায় থাকবে। আশা করছি আগের আসরগুলোর চেয়ে দলসংখ্যা বাড়বে। ইলেকট্রনিক, প্রিন্ট, অনলাইনসহ ৪০টির বেশি মিডিয়া হাউজের তিন শতাধিক খেলোয়াড় এবারের এই টুর্নামেন্টে অংশ নিবে। দুই-একদিনের মধ্যেই আমরা প্রত্যেক মিডিয়া হাউজে নিবন্ধন ফরম পাঠাব। ওয়ালটন গ্রুপ আগের সবগুলো আসরেই ছিল। এবারও তারা আমাদের সঙ্গে টাইটেল স্পন্সর হিসেবে আছে। আসলে তাদের সঙ্গে কাজ করে দারুণ একটা সম্পর্ক তৈরি হয়েছে। আসলে ব্যাডমিন্টন আমাদের দেশে বেশ জনপ্রিয় একটি খেলা। কিন্তু এটার পৃষ্ঠপোষকতায় খুব বেশি প্রতিষ্ঠান এগিয়ে আসে না। ওয়ালটন গ্রুপ বরাবরই আমাদের সঙ্গে থাকছে। তারা শুধু ব্যাডমিন্টনই না, সব ধরণের খেলাধুলারই পাশে দাঁড়াচ্ছে। সে জন্য তাদের ধন্যবাদ জানাচ্ছি। আশা করব আগের চেয়ে অনেক জমজমাট ও দারুণ একটি টুর্নামেন্ট উপহার দিতে পারব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*