Wednesday , 28 October 2020
আপডেট
Home » বিনোদন » সনি রহমান-মৌমিতা মৌর প্রেম নিয়ে ‘তোলপাড়’ অতঃপর এফডিসি’তে খুন!
সনি রহমান-মৌমিতা মৌর প্রেম নিয়ে ‘তোলপাড়’ অতঃপর এফডিসি’তে খুন!

সনি রহমান-মৌমিতা মৌর প্রেম নিয়ে ‘তোলপাড়’ অতঃপর এফডিসি’তে খুন!

জহিরুল ইসলাম: চিত্রনায়ক সনি রহমান ও চিত্র নায়িকা মৌমিতা মৌ চুটিয়ে প্রেম করছেন বেশ কিছুদিন ধরে। ঘটনার সূত্রপাত সনি রহমানের একমাত্র মেয়ে অরিত্রাকে কেন্দ্র করে। সনির মেয়ের স্কুল শিক্ষিকা হল মৌমিতা মৌ। আর এই শিক্ষিকার সাথেই চুটিয়ে প্রেম করছেন সনি। আর এই ঘটনার জন্য বেশ কয়েকদিন ধরে বিএফডিসি’র এক নম্বর ফ্লোরে ঘটে যায় ‘তোলপাড়’। এই এক নম্বর ফ্লোরেই এই ‘তোলপাড়ে’র জন্য সনি একে এক খুন করেন বড়দা মিঠু ও ফকিরা সহ বেশ কয়েকজনকে।
তবে এটি বাস্তব কোন ঘটনা না, এটি মজিানুর রহমান মিজানের ‘তোলপাড়’ সিনেমার কাহিনি। টানা কয়েকদিন বিএফডিসি’র এক নম্বর ফ্লোরে শুটিং হয় তোলপাড় ছবির একটি ফাইটের। আর গল্পের প্রয়োজনে এই ফাইটের মধ্য দিয়ে শেষ হবে এই সিনেমার কয়েকটি শক্তিশালী চরিত্রের।
আলাপকালে সনি রহমান বলেন,‘মিজান ভাইয়ের পরিচালনায় এই সিনেমাটিতে আমি অভিনয় করেছি ন্যায় প্রতিষ্ঠার জন্য একটি প্রতিবাদী চরিত্রে। এই সিনেমাটি হবে কোন বিশেষ শ্রেনীর না, সব বয়সী মানুষের সিনেমা। এতে হাসি কান্না এ্যাকশন সবই আছে। আমি হলফ করে বলতে পারি দর্শক নিরাস হবেন না। গানগুলো হবে মন ছুয়ে যাওয়ার মত।’
তিনি আরও বলেন,‘সিনেমাটিতে প্রতেকেই শতভাগ অভিনয় করেছে বলে আমি মনে করি বিশেষ করে মৌমিতা আর অরিত্রা। মৌমিতা এককথায় অসাধরন অভিনয় করেছে। তার অভিনয়ে কোন খুত ছিল না। আর অরিত্রা সেটা আমি বলব না দর্শক সিনেমা দেখে যা বলবে সেটাই মেনে নিব, ওর ব্যাপারে এত কনফিডেন্ট আমি।’
এখানে উল্লেখ্য যে, বিএফডিসি’র এক নম্বর ফ্লোরে ‘তোলপাড়’ ছবির একটি ফাইট সহ বেশ কিছু দৃশ্যের শুটিংয়ের মধ্য দিয়ে শেষ হয় তোলপাড় ছবির ২য় লটের কাজ। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেন- সনি রহমান, মৌমিতা মৌ, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), ফকিরা, শিশু শিল্পী অরিত্রা, চিকন আলী, রোমিও সহ আরো অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*