Saturday , 5 December 2020
আপডেট
Home » খেলাধুলা » ঢাকা ওপেন গলফে চ্যাম্পিয়ন সিদ্দিকুর রহমান
ঢাকা ওপেন গলফে চ্যাম্পিয়ন সিদ্দিকুর রহমান

ঢাকা ওপেন গলফে চ্যাম্পিয়ন সিদ্দিকুর রহমান

ক্রীড়া প্রতিবেদক : ঢাকা ওপেন গলফের শিরোপা জিতেছেন সিদ্দিকুর রহমান। কুর্মিটোলা গলফ কোর্সে চার রাউন্ড মিলে পারের চেয়ে ১৪ শট কম খেলে সবাইকে পেছনে ফেলেছেন দেশসেরা গলফার। পারের চেয়ে ১০ শট কম খেলে দ্বিতীয় হয়েছেন সুইডেনের ম্যালকম কোকোচিনস্কি। আর ৯ শট কম খেলে তৃতীয় ভারতের শঙ্কর দাস। স্বাগতিকদের আকবার হোসেন হয়েছেন চতুর্থ। তিনি পারের চেয়ে ৭ শট কম খেলেছেন।
চ্যাম্পিয়ন হয়ে সিদ্দিকুর উচ্ছ্বসিত। তিনি বলেছেন, আমি খুবই খুশি। নতুন বছরে এটা আমার দ্বিতীয় টুর্নামেন্ট। ১ ফেব্রুয়ারি মালয়েশিয়ায় শুরু হতে যাওয়া পরের টুর্নামেন্টে অনুপ্রাণিত হয়ে খেলতে পারবো। যে কোনও জয়ই আমাকে উজ্জীবিত করে তোলে। ২০১৮ সালে ভালো খেলতে আমি উদগ্রীব।
কুর্মিটোলা গলফ কোর্স তার হাতের তালুর মতো চেনা। এখানে খেলেই তিনি শাণিত করেছেন নিজেকে। তবে পরিচিত মাঠেও এক ধরনের চাপ অনুভর করেছেন সিদ্দিকুর, ‘ঘরের মাঠ হলেও সব সময় একটা প্রেসার ছিল। তবে প্রেসারটা আমি উপভোগও করেছি, যে কারণে মনে হয় সহজভাবে খেলতে পেরেছি।
এশিয়ান ট্যুরের দুটি শিরোপা জয়ী সিদ্দিকুর বলেন, আমি এখন রেজাল্ট নিয়ে চিন্তা করি না, নিজের প্রতিটি শট আর পারফরম্যান্স নিয়ে চিন্তা করি। আগামী ছয় মাস এভাবেই খেলতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*