Monday , 26 October 2020
আপডেট
Home » গরম খবর » রায়কে ঘিরে নৈরাজ্য সৃষ্টি করলে জনগণই প্রতিরোধ করবে: ওবায়দুল কাদের
রায়কে ঘিরে নৈরাজ্য সৃষ্টি করলে জনগণই প্রতিরোধ করবে: ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

রায়কে ঘিরে নৈরাজ্য সৃষ্টি করলে জনগণই প্রতিরোধ করবে: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি মনে করেছে এবারো তারা নির্বাচনে না আসলে আবারো বিনা প্রতিদ্ব›িদ্বতার একটা ফাঁক তৈরি হবে। কিন্তু এটা তারা ভেবে থাকলে বোকার স্বর্গে বাস করছেন। এবার আর বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচন হবেনা, অনেক দল এবার নির্বাচনে অংশ নেবে। রোববার দুপুরে নারায়ণগঞ্জের গোগনগরে তৃতীয় শীতলক্ষ্যা সেতুর পাইলিং কাজের উদ্বোধন করার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।
খালেদা জিয়ার রায়ের প্রশ্নে তিনি সাংবাদিকদের বলেন, কি রায় হবে সেটা জানে আদালত। কিন্তু কি রায় হবে সেটা না জেনেই ফখরুল ইসলাম আলমগীর আদালতকে হুমকি দিচ্ছেন। বিএনপি এটা করতে পারে না। ইতোমধ্যে তারা আদালতকে অবমাননা করেছে, করছে। রায়কে ঘিরে কোনো নৈরাজ্যকর অবস্থার সৃষ্টি হলে মোকাবেলা করার জন্য সরকার লাগবে না, জনগনই প্রতিরোধ করবে।
এর আগে কাশীপুরে চীন মৈত্রী সেতুর (মোক্তারপুর সেতু) সংযোগ সড়কের কাশিপুর ও গোগনগরে অবস্থিত দুটি ক্ষতিগ্রস্ত সেতুর পুনঃনির্মাণ (ডাইভারশনসহ) উদ্বোধন করেন।
উদ্বোধনকালে তিনি বলেন, সেনাবাহিনী খুব অল্প সময়ের মধ্যেই এ দুটি ব্রিজের কাজ সম্পন্ন করেছে। আমি নানা ব্যস্ততার কারণে এতদিন উদ্বোধন করতে পারিনি। শামীম আমাকে বারবার বলছিলেন কবে আসবেন কিন্তু ফটিকছড়ি থেকে খাগড়াছড়ি পর্যন্ত ১৭টি ব্রিজ উদ্বোধন করেছি ১৪ দিনে। সমর নষ্ট করেতো লাভ নেই, কারণ এদেশে অনেক কাজ।
তিনি বলেন, আমাদের ঝুঁকিপূর্ণ গোগনগর সেতু ও কাশিপুর সেতুর পুনঃনির্মাণ কাজ সেনাবাহিনীর ২৪ ইঞ্জিনিয়ার কন্সট্রাকশন বিগ্রেড মাত্র ২০ মাসে সুন্দরভাবে চলাচলের বিকল্প ব্যবস্থা করে সম্পন্ন। এ কাজে ব্যয় হয় ৩৫ কোটি ৪৬ লক্ষ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*