Monday , 30 November 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » অপো ও গ্রামীণফোন মিলে আনলো ডাটা প্যাকেজ অফার
অপো ও গ্রামীণফোন মিলে আনলো ডাটা প্যাকেজ অফার

অপো ও গ্রামীণফোন মিলে আনলো ডাটা প্যাকেজ অফার

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশে অন্যতম দ্রুত বিকাশমান ক্যামেরা ফোন ব্র্র্যান্ড এবং সেলফি এক্সপার্ট ও লিডার অপো, বাংলাদেশের জনপ্রিয় মোবাইল অপারেটর গ্রামীণফোনের সাথে যুক্ত হয়ে গ্রাহকদের জন্য নিয়ে এসেছে অপ্রতিদ্বন্দ্বী স্মার্টফোন এবং ডাটা প্যাকেজ অফার।
এই ক্যাম্পেইনে গ্রাহকরা অপো এ৩৭, এ৭১, এ৫৭, এফ৩, এফ৩ প্লাস, এফ৫, এফ৫ ইয়ুথ এবং এফ৫ ৬জিবি ভার্সন থেকে যেকোনো একটি স্মার্টফোন কিনে আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন।
অপো এ৩৭, এ৭১, এ৫৭, এফ৩, এফ৩ প্লাস স্মার্টফোন কিনে গ্রাহকরা পাবেন ৪ গিগাবাইট ইন্টারনেট ডাটা বোনাস।
গ্রামীণফোনের গ্রাহকরা এফ৫, এফ৫ ইয়ুথ এবং এফ৫ ৬জিবি ভার্সন কিনে পাবেন ৫ গিগাবাইট ডাটাসহ ১ গিগাবাইট ফেসবুক ব্যবহারের সুযোগ। এছাড়াও, গ্রাহকরা ২৮ দিন মেয়াদে ৩ গিগাবাইট ইন্টারনেট ডাটা কিনতে পারবেন মাত্র ২৫৫ টাকায় (৪০% ডিসকাউন্ট)। অপো এ৩৭, এ৭১, এ৫৭, এফ৩, এফ৩ প্লাস স্মার্টফোনের মূল্য যথাক্রমে ১১,৯৯০ টাকা, ১৬,৯৯০ টাকা, ১৮,৯৯০ টাকা, ২২,৯৯০ টাকা এবং ৪০,৯০০ টাকা। সম্প্রতি উন্মোচিত অপো এফ৫ বাজারে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। অপো এফ৫, এফ৫ ইয়ুথ এবং এফ৫ ৬জিবি ভার্সনের মুল্য যথাক্রমে ২৪,৯৯০ টাকা, ২১,৯৯০ টাকা এবং ৩২,৯৯০ টাকা।
অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, সম্মানিত গ্রাহকদের দ্রুত গতির ইন্টারনেটের সাথে আমাদের সেরা স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা দিতেই আমরা এই ক্যাম্পেইন নিয়ে এসেছি। আমরা আশা করি, এই সহযোগিতা ভবিষ্যতে ব্যাপক সাফল্য নিয়ে আসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*