Wednesday , 21 October 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » হুয়াওয়ে’র ফোনের ক্রেতারা পাবেন রবির বান্ডেল অফার
হুয়াওয়ে’র ফোনের ক্রেতারা পাবেন রবির বান্ডেল অফার

হুয়াওয়ে’র ফোনের ক্রেতারা পাবেন রবির বান্ডেল অফার

আজকের প্রভাত প্রতিবেদক : হুওয়াওয়ে’র থ্রিজি ও ফোরজি স্মার্টফোন এবং ট্যাব’র সাথে বেশ কয়েকটি ডিভাইস বান্ডল অফার এনেছে দেশের শীর্ষ ডিজিটাল টেলিযোগাযোগ ব্র্যান্ড রবি ও এয়ারটেল। সম্প্রতি চালু হওয়া ওই অফারের সাথে রয়েছে ধামাকা ডেটা অফার।
হুয়াওয়ে ব্র্যান্ডের ওয়াই থ্রি টু (থ্রি জি) মডেলের স্মার্টফোন’র দাম ৬ হাজার ৯৯০ টাকা, ওয়াই থ্রি ২০১৭ (থ্রিজি) মডেলের দাম ৭ হাজার ৯৯০ টাকা, ওয়াই ফাইভ টু (ফোরজি) মডেলের দাম ৮ হাজার ৯৯০ টাকা, ওয়াই ফাইভ ২০১৭ (থ্রিজি) মডেলের দাম ১০ হাজার ৪৯০ টাকা, ওয়াই ফাইভ ২০১৭ (ফোরজি) মডেলের দাম দাম ১১ হাজার ৯৯০ টাকা, ট্যাব টিওয়ান’র দাম ১০ হাজার ২৫০ টাকা এবং ট্যাব টিথ্রি’র দাম ১০ হাজার ৩৯০ টাকা।
প্রত্যেকটি আকর্ষণীয় ফিচারসম্বলিত ডিভাইসগুলোর সাথে গ্রাহকরা প্রতি মাসে ৪জিবি করে ফ্রি ডেটা উপভোগ করতে পারবেন (তিন মাসে ১২জিবি)। ফোর জিবি ডেটা’র মধ্যে ২জিবি যে কোন কাজে এবং বাকি ২জিবি ডেটা দিয়ে আইফ্লিক্স, ম্যাসেঞ্জার, হোয়াটসঅ্যাপ, ভাইবার ও ইমো ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।
ফোর জিবি ডেটা প্রতি মাসের প্রথম ১৫ দিনে ব্যবহার করতে হবে। ফোর জি ডিভাইস বান্ডল কেনার সময় গ্রাহকদের বিনামূল্যে ফোরজি সিম কুপন প্রদান করা হবে যাতে দেশে ফোর জি সেবা চালু হওয়ার সাথে সাথে গ্রাহকরা তা উপভোগ করতে পারেন। বিস্তারিত জানতে গ্রাহকরা িি.িৎড়নর.পড়স.নফ সাইটটি ভিজিট করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*