Friday , 4 December 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » দারাজে ওয়ান প্লাস ফাইভ টি কিনলেই ৫ হাজার টাকার ডিসকাউন্ট ভাউচার
দারাজে ওয়ান প্লাস ফাইভ টি কিনলেই ৫ হাজার টাকার ডিসকাউন্ট ভাউচার

দারাজে ওয়ান প্লাস ফাইভ টি কিনলেই ৫ হাজার টাকার ডিসকাউন্ট ভাউচার

আজকের প্রভাত প্রতিবেদক : ভালোবাসা দিবস ক্যাম্পেইন উপলক্ষে ওয়ান প্লাস ফাইভ টি নিয়ে এলো দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং প্লাটফর্ম দারাজ বাংলাদেশ। ক্যাম্পেইন থেকে ফোনটি কিনলে ক্রেতারা ৫ হাজার টাকার ডিসকাউন্ট ভাউচার ব্যবহার করতে পারবেন।
ইভেন্টটিকে আরও আকর্ষণীয় করতে ক্যাটাগোরি আনলকিংয়ের শেষ দিন সোমবার লঞ্চ করা হয়েছে ওয়ান প্লাস ফাইভ টি স্মার্টফোন মডেল।
ক্রেতারা দারাজ (daraz.com.bd) ) থেকে মোবাইল ফোনটি প্রি-বুক করে রাখতে পারবেন একেবারে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত।
ক্রেতারা ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রমসহ ওয়ান প্লাস ফাইভ টি পাবেন ৫৯ হাজার ৯৯০ টাকায়; আর ৫৪ হাজার ৯৯০ টাকায় পাবেন ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি রমসহ ওয়ান প্লাস ফাইভ টি।
এছাড়াও ৫ হাজার টাকা অতিরিক্ত ছাড় পেতে চাইলে চেক-আউটের সময় ব্যবহার করতে হবে ষড়াব৫ঞ ভাউচার কোড। ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ডে প্রি-পেমেন্ট করলে আরো অতিরিক্ত ১০% মূল্যছাড় পাওয়া যাবে এবং থাকছে ০% ইএমআই সুবিধা।
দারাজের ব্যাংকিং পার্টনারগুলো হল – স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, সিটি ব্যাংক (অ্যামেক্স), ব্র্যাক ব্যাংক (শুধুমাত্র ক্রেডিট কার্ড)।
বেশ কিছু ইউনিক ফিচার নিয়ে এসেছে ওয়ান প্লাস ফাইভ টি । এলইডি ফ্ল্যাশ ও ফেইজ ডিটেকশন অটোফোকাস সমৃদ্ধ ফোনটিতে আছে ১৬ ও ২০ মেগাপিক্সেলের ডুয়াল প্রাইমারি ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। কর্ণিং গরিলা গ্লাস সমৃদ্ধ ৬.১ ইঞ্চি ডিসপ্লে আছে স্মার্টফোনটিতে।
স্মার্টফোনটিতে রয়েছে ড্যাশ চার্জিংসহ শক্তিশালী ৩,৩০০ এমএএইচ ব্যাটারি। যার মাধ্যমে মাত্র ৩০ মিনিট চার্জ দিয়েই সারাদিন ব্যবহার করা যাবে। আরও রয়েছে ফেস-আনলক ও ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি থাকছে স্মার্টফোনটিতে।
দারাজ বাংলাদেশের মোবাইল ও ট্যাবলেট ক্যাটাগোরির হেড আবু সালেহ দিদার বলেন, ওয়ান প্লাস ব্র্যান্ডের সাথে চুক্তিবদ্ধ হয়ে আমরা খুবই আনন্দিত। এর ফলে বাংলাদেশি গ্রাহকরা এখন যথাযথ সেবা ও ব্র্যান্ড ওয়্যারেন্টি সুবিধা পাবেন বলে আমি বিশ্বাস করি। আর বিশেষ এই মূল্যছাড় নিঃসন্দেহে ক্রেতাদের সন্তুষ্ট করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*