Thursday , 3 December 2020
আপডেট
Home » খেলাধুলা » বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট সিরিজের টাইটেল স্পন্সর রকেট
বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট সিরিজের টাইটেল স্পন্সর রকেট

বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট সিরিজের টাইটেল স্পন্সর রকেট

ক্রীড়া প্রতিবেদক : ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের পর বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে ডাচ-বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং সেবা রকেট। আয়োজকদের আশা, ট্রাইনেশনের স্মৃতি ভুলে টেস্ট ক্রিকেটে ঘুরে দাঁড়াবে বাংলাদেশ। অতীতের মতো ভবিষ্যতেও দেশের ক্রিকেট ও বিসিবির সঙ্গেই থাকতে চান তারা।
সোমবার মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে সিরিজের স্পন্সর হিসেবে রকেটের নাম ঘোষনা করেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী। অনুষ্ঠানে ডাচ বাংলা ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সাইদুল হাসান বলেন, বাংলাদেশ দলের হোম সিরিজের সঙ্গে থাকতে পেরে আমরা গর্ববোধ করছি। বাংলাদেশ দলের অগ্রযাত্রায় ভবিষ্যতেও তাদের সঙ্গে থাকার আশা করছি। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিসিবির মার্কেটিং ও কমার্শিয়াল কমিটির চেয়ারম্যান শেখ সোহেল।
টেস্ট সিরিজের টিকেটের মূল্য সর্বোচ্চ এক হাজার এবং সর্বনিম্ন ৫০ টাকা নির্ধারণ করেছে বিসিবি। টি-টোয়েন্টি সিরিজে সর্বোচ্চ দু’হাজার টাকা এবং সর্বনিম্ন ১৫০ টাকা। বিসিবির নির্বাহী পরিচালক নিজাম উদ্দিন চৌধুরী টিকেটের মূল্যের কথা নিশ্চিত করেন। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*