Friday , 30 October 2020
আপডেট
Home » খেলাধুলা » ৫ম জাতীয় বেসবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ পুলিশ
৫ম জাতীয় বেসবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ পুলিশ

৫ম জাতীয় বেসবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ পুলিশ

ক্রীড়া প্রতিবেদক : দ্বিতীয়বারের মতো জাতীয় বেসবল প্রতিযোগিতার শিরোপা জিতেছে বাংলাদেশ পুলিশ। ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় সোমবার পল্টন মাঠে অনুষ্ঠিত পঞ্চম আসরের ফাইনালে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সার্ভিসেস দলটি।
ফাইনালে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে ৯-৮ পয়েন্টে হারিয়ে শিরোপা অক্ষুন্ন রেখেছে পুলিশ। গত আসরেও তারা চ্যাম্পিয়ন হয়েছিল। তবে এবারই প্রথম ফাইনালে মুখোমুখি হয়েছিল আনসার ও পুলিশ। পুলিশের সামনে ছিল শিরোপা অক্ষুন্ন রাখার চ্যালেঞ্জ। আর আনসারের সামনে ছিল প্রথম শিরোপার হাতছানি। সে লক্ষ্যে ফাইনালে তারা পুলিশের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইও করে। কিন্তু শেষ পর্যন্ত ৯-৮ ব্যবধানে পুলিশের কাছে হেরে রানার্স-আপ হয় আনসার।
ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. জাকির হোসেন মজুমদার, ডেপুটি পুলিশ কমিশনার (ওয়েলফেয়ার এন্ড ফোর্স বিভাগ), ডিএমপি। উপস্থিত ছিলেন বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটন, টুর্নামেন্ট কমিটির সেক্রেটারি আজম আলী খানসহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*