Thursday , 26 November 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » পিকাবু-তে ল্যাপটপের সাথে বিনামূল্যে রিভ ইন্টারনেট সিকিউরিটি ফ্রি
পিকাবু-তে ল্যাপটপের সাথে বিনামূল্যে রিভ ইন্টারনেট সিকিউরিটি ফ্রি

পিকাবু-তে ল্যাপটপের সাথে বিনামূল্যে রিভ ইন্টারনেট সিকিউরিটি ফ্রি

আজকের প্রভাত প্রতিবেদক : ল্যাপটপের সঙ্গে সম্পূর্ণ বিনামূল্যে রিভ ইন্টারনেট সিকিউরিটি দিচ্ছে দেশীয় ই-কমার্স প্রতিষ্ঠান পিকাবু ডট কম।
প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, এসার, আসুস, ডেল, এইচপি, আইলাইফ, লিনোভো ও শাওমি’র সব মডেলের ল্যাপটপ ও নোটবুকের সাথেই থাকছে এই উপহার।
ব্যবহারকারীরা একটি স্ক্র্যাচ কার্ডে লাইসেন্সটি পাবেন এবং www.reveantivirus.com থেকে রিভ ইন্টারনেট সিকিউরিটি ডাউনলোড করে লাইসেন্স আক্টিভ্যাট করলেই নিশ্চিত করতে পারবেন তিন মাসের সাইবার নিরাপত্তা।
পিকাবু ডটকমের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মহিউদ্দীন আজম জানান, পুরো ফেব্রুয়ারি মাসজুড়ে পিকাবু থেকে যেকোনো ল্যাপটপ বা নোটবুক ক্রয় করলেই এই উপহার পাওয়া যাবে। আরও মজার ব্যপার হলো একই লাইসেন্সে রিভ ইন্টারনেট সিকিউরিটি ব্যবহারকারীরা তাঁদের স্মার্টফোনের জন্য পাবেন মোবাইল সিকিউরিটি।
নতুন ল্যাপটপ বা নোটবুকের সাথে শুরু থেকেই সাইবার সিকিউরিটি সমাধান ব্যবহারের গুরুত্বারোপ করে রিভ অ্যান্টিভাইরাসের বিপণন ব্যবস্থাপক ইবনুল করিম রূপেন বলেন, ভাইরাস শনাক্ত ও অপসারণে সর্বাধিক উপযোগী রিভ অ্যান্টিভাইরাস টার্বো স্ক্যানিং প্রযুক্তি সমৃদ্ধ বলে পিসি ‘স্লো’ না করেই নিশ্চিত করে সার্বক্ষণিক পরিপূর্ণ নিরাপত্তা। বাংলাদেশি এই নিরাপত্তা সফটওয়্যার এখন আন্তর্জাতিকভাবেও সমাদৃত।
কম্পিউটার স্লো না করেই রিভ অ্যান্টিভাইরাস অধিক ভাইরাস ও ম্যালওয়ার অপসারণে সক্ষম। অন্যান্য অ্যান্টিভাইরাসের নজরদারি কার্যক্রমে কেবল নির্দিষ্ট ওয়েবসাইট ব্লক করা গেলেও দেশীয় প্রযুক্তি প্রতিষ্ঠান রিভ সিস্টেমস উদ্ভাবিত রিভ অ্যান্টিভাইরাসের অ্যাডভান্সড প্যারেন্টাল কন্ট্রোলে ক্যাটাগরি ও টাইমবেসড ব্লকিংয়ের পাশাপাশি রয়েছে সার্ভেইলেন্সের সুযোগ। এতে ইন্টারনেটে কী ব্রাউজ করা হচ্ছে তা লাইভ নোটিফিকেশনের মাধ্যমে জানার পাশাপাশি চাইলে সঙ্গে থাকা ফ্রি মোবাইল অ্যাপ দিয়ে দূর থেকে নিয়ন্ত্রণও করা যায়।
পিকাবুর ল্যাপটপ সংগ্রহ দেখতে ভিজিট করতে পারেন – https://www.pickaboo.com/computer-pc/laptop-notebook.html/।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*