Monday , 30 November 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » অবশেষে বাজারে নকিয়া ৩৩১০ ফোনের ফোরজি ভার্সন
অবশেষে বাজারে নকিয়া ৩৩১০ ফোনের ফোরজি ভার্সন

অবশেষে বাজারে নকিয়া ৩৩১০ ফোনের ফোরজি ভার্সন

আজকের প্রভাত ডেস্ক : অবশেষে বাজারে ছেড়েছে এইচএমডি গ্লোবাল-এর মালিকানাধিন আইকনিক ফিচার ফোন নকিয়া ৩৩১০ এর ফোরজি ভ্যারিয়েন্ট।
এদিকে গত বছর জানুয়ারিতে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসের সময় নকিয়া ৩৩১০ ফোনটি উদ্বোধন করা হয়েছিল। তবে এবার আনুষ্ঠানিকভাবে নয়, সংস্থার ওয়েবসাইটে ফোনটিরে ফোরজি ভ্যারিয়েন্ট লঞ্চ করা হয়।
নতুন ভ্যারিয়েন্টে, ২.৪ইঞ্চির কিউভিজিএ রঙে স্ক্রিন রয়েছে৷ ফোনে ২৫৬এমবি ব়্যামের সঙ্গে ৫১২এমবি ইন্টারনাল মেমোরি রয়েছে৷ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এর মেমোরি ৬৪জিবি পর্যন্ত করা যাবে৷ এতে এলইডি ফ্ল্যাশের সঙ্গে ২মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে৷ এর ব্যাটারি ১,২০০এমএএইচ৷ প্রায় পাঁচ ঘন্টা টানা কথা বলা যেতে পারে বলে দাবি করা হচ্ছে৷
কানেক্টিভিটির জন্য এতে ফোরজি ভোল্ট, ওয়াইফাই, ব্লুটুথ, মাইক্রো ইউএসবি এবং ৩.৫ এমএম হেডফোন জ্যাক দেওয়া হয়েছে৷ এই ফোনটি গাঢ় নীল, কালো রংয়ে পাওয়া যাবে৷ এমপিথ্রি থেকে রেডিও সমস্তই রয়েছে এই ফোনে৷ আপাতত চিনেই এটি পাওয়া যাচ্ছে, তবে আগামী মাসে তা ভারতেও চলে আসবে বলে মনে করা হচ্ছে৷
চিনে এর বিক্রির জন্য এইচএমডি গ্লোবাল চায়না মোবাইলের সঙ্গে পার্টনারশিপ করেছে৷ খুব শীঘ্রই বার্সেলোনাতে শুরু হবে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস৷ সেই সময়ে এই ভ্যারিয়েন্টের মূল্য সম্পর্কে জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*