Friday , 23 October 2020
আপডেট
Home » খেলাধুলা » জয় বাংলা প্রথম বিভাগ ফুটবল লিগের লোগো উন্মোচন
জয় বাংলা প্রথম বিভাগ ফুটবল লিগের লোগো উন্মোচন

জয় বাংলা প্রথম বিভাগ ফুটবল লিগের লোগো উন্মোচন

ক্রীড়া প্রতিবেদক : বুধবার বিকেলে যশোর জিলা স্কুল মাঠে জেলা ফুটবল অ্যাসোসিয়েশন (ডিএফএ) আয়োজিত জয় বাংলা প্রথম বিভাগ ফুটবল লিগের লোগো উন্মোচন করা হয়েছে।
এই অনুষ্ঠানেই সংবর্ধনা দেওয়া হয় অনূর্ধ্ব-১৫ সাফ মহিলা চ্যাম্পিয়নশিপের শিরোপা জয়ী বাংলাদেশের মেয়েদের। অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন আনুষ্ঠানিকভাবে লোগো উন্মোচন করেন।
কাজী সালাউদ্দিন বলেছেন, ফুটবলকে এগিয়ে নিতে যশোরে যে আয়োজন করা হয়েছে, তা প্রশংসার যোগ্য। এভাবে যদি দেশের প্রতিটি জেলায় এমন আয়োজন করা হয়, তাহলে ফুটবলের হারানো সুদিন আবার ফিরে আসবে।
যশোরের জেলা প্রশাসক মো. আশরাফ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী এমপি, সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ এমপি, সহ-সভাপতি তাবিথ আউয়াল, বাফুফের মহিলা উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ, যশোর প্রেসক্লাবের সভাপতি জাহিদ হাসান টুকুন, সাবেক ফুটবলার অমিত খান শুভ্র, ডিএফএ সভাপতি আসাদুজ্জামান মিঠু প্রমুখ।
৩ ফেব্রুয়ারি শুরু হবে জয় বাংলা প্রথম বিভাগ ফুটবল লিগ। যশোর জেলা ফুটবল অ্যাসোসিয়েশন (ডিএফএ) আয়োজিত লিগের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে মুক্তিযোদ্ধা মঈন স্মৃতি সংসদ ও নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতি। বিকেল ৩টায় খেলা শুরু হবে যশোর পুলিশ লাইন মাঠে।
জেলার ১০টি ক্লাব অংশগ্রহণ করছে এই প্রতিযোগিতায়। ক্লাবগুলো হলো- টাউন ক্লাব, শহীদ মুক্তিযোদ্ধা মঈন সংসদ, শেখ রাসেল ক্রীড়াচক্র যশোর, রাহুল স্মৃতি সংসদ, আবাহনী ক্রীড়া চক্র যশোর, মোহামেডান স্পোর্টিং ক্লাব যশোর, কুহেলিকা উন্নয়ন সংঘ বাঘারপাড়া, ঈদগাহ ফুটবল কোচিং সেন্টার, নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতি ও শেখ সাখাওয়াত স্মৃতি সংঘ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*