Thursday , 28 January 2021
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » বাংলালিংকের বিভিন্ন ধরনের সার্ভিস পাওয়া যাবে সুপার শপ স্বপ্নে
বাংলালিংকের বিভিন্ন ধরনের সার্ভিস পাওয়া যাবে সুপার শপ স্বপ্নে

বাংলালিংকের বিভিন্ন ধরনের সার্ভিস পাওয়া যাবে সুপার শপ স্বপ্নে

আজকের প্রভাত প্রতিবেদক : দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক-এর গ্রাহকরা বিভিন্ন ধরনের সার্ভিস পাবেন স্বপ্নে। রাজধানীতে অবস্থিত জনপ্রিয় সুপার শপ ‘স্বপ্ন’ এর ১৪টি আউটলেটে চালু করেছে বাংলালিংক সেলস অ্যান্ড সার্ভিসেস পয়েন্ট। সেখানেই এই সেবা দেবে বাংলালিংক।
ঢাকা শহরের গুরুত্বপূর্ণ স্থানে অবস্থিত এই সেলস অ্যান্ড সার্ভিসেস পয়েন্টে গ্রাহকরা সহজেই বাংলালিংকের বিভিন্ন পণ্য ক্রয় ও সার্ভিসের সুবিধা পাবেন।
সম্প্রতি বাংলালিংক এর প্রধান কার্যালয়ে এ উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ সেলস অফিসার রিতেশ কুমার সিং, বাংলালিংক-এর চিফ মার্কেটিং অফিসার মাইক মিশেল, এসিআই লজিস্টিক্স লিমিটেডের ডিরেক্টর অপারেশন আবু নাসের এবং চিফ অব সেলস অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স মো. সামসুদ্দোহা শিমুল।
বাংলালিংক গ্রাহকরা সিম ক্রয়, সিম রিপ্লেসমেন্ট, মোবাইল অ্যাকাউন্ট রিচার্জ, আকর্ষণীয় বান্ডেলসহ স্মার্টফোন ক্রয় ও বিভিন্ন ধরনের সার্ভিসের সুবিধা পাবেন ‘বাংলালিংক সেলস অ্যান্ড সার্ভিসেস পয়েন্ট’-এ।
বাংলালিংকের প্রধান কার্যালয়ের সাথে সংযুক্ত বাংলালিংক স্টোরে প্রাপ্ত সুবিধাগুলি পাওয়া যাবে এখানে। বিশেষভাবে প্রশিক্ষিত কর্মীদের কাছ থেকে গ্রাহকরা প্রয়োজন ও চাহিদা অনুযায়ী বিভিন্ন সহায়তাও পাবেন এ স্থানে।
বর্তমানে বনানী (কামাল আতাতুর্ক এভিনিউ), উত্তরা-৬, বনশ্রী, রামপুরা, কাজলা, মনিপুরিপাড়া, জয়দেবপুর, লেক সিটি, বাসাবো, মহানগর, পোস্তগোলা, মিরপুর-১০, মিরপুর-১ ও গ্রীন রোডে অবস্থিত ‘স্বপ্ন’ আউটলেটগুলিতে রয়েছে বাংলালিংক সেলস অ্যান্ড সার্ভিসেস পয়েন্ট । গ্রাহকদের সুবিধার জন্য সেলস অ্যান্ড সার্ভিস পয়েন্টগুলিকে ‘স্বপ্ন’ আউটলেটগুলির প্রবেশমুখে স্থাপন করা হয়েছে।
বাংলালিংকের চিফ সেলস্ অফিসার রিতেশ কুমার সিং বলেন, গ্রাহক-বান্ধব প্রতিষ্ঠান হিসেবে আমরা সব সময় বাংলালিংকের পণ্য ও সেবাকে গ্রাহকদের কাছাকাছি পৌঁছে দেওয়ার জন্য বিভিন্ন ধরনের উদ্যোগ গ্রহণ করছি। যেসব গ্রাহক কেনাকাটার উদ্দেশ্যে স্বপ্ন আউটলেটে যাবেন তারা বাড়তি সুবিধা হিসেবে এখন একই স্থানে আমাদের পণ্য ও সার্ভিস পাবেন। আমরা বাংলাদেশে প্রথম বারের মতো এ ধরনের সার্ভিস চালু করতে পেরে আনন্দিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*