Tuesday , 27 October 2020
আপডেট
Home » খেলাধুলা » মালদ্বীপে হেরে সাইফ স্পোর্টিং ক্লাবের বিদায়
মালদ্বীপে হেরে সাইফ স্পোর্টিং ক্লাবের বিদায়

মালদ্বীপে হেরে সাইফ স্পোর্টিং ক্লাবের বিদায়

ক্রীড়া প্রতিবেদক : ঢাকায় এক গোলে হেরেছিল সাইফ স্পোর্টিং ক্লাব। মালদ্বীপে ২-১ গোলে জয়ের বিকল্প ছিল না বাংলাদেশি এই ক্লাবের সামনে। কিন্তু স্বাগতিক ক্লাব টিসি স্পোর্টসের সঙ্গে পেরে উঠলো না। মালের জাতীয় স্টেডিয়ামের টার্ফে ৩-১ গোলে হেরে এএফসি কাপের প্রি-প্লেঅফ পর্বেই বিদায় নিতে হলো সাইফকে।
মঙ্গলবার রাতে সাইফের ম্যাচে বেশকিছু বাংলাদেশি সমর্থক হাজির হয়েছিলেন। তারা ক্ষণে ক্ষণে দলকে বেশ উৎসাহ দিয়েছেন। তাতেও দল পুরোপুরি উজ্জীবিত হতে পারেনি।
ম্যাচের ২২ মিনিটে টিসি স্পোর্টস প্রথম গোল করে এগিয়ে যায়। ডান প্রান্ত থেকে কর্নারে কিরগিজস্তানের ফরোয়ার্ড লাসিসেভ আনোতোলি হেড করে দূরের পোস্টে বল জড়ান। এশিয়ান কোটায় খেলা এই ফরোয়ার্ড ঢাকাতেও একমাত্র জয়সূচক গোলটি করেছিলেন।
১০ মিনিটের মধ্যে সাইফ খেলায় ফিরে আসে। ৩২ মিনিটে ব্যবধান ১-১। জামাল ভূঁইয়ার ডান প্রান্তের কর্নারে নাইজেরিয়ান ফরোয়ার্ড এলিটা কিংসলের হেড মাটিতে পড়ে লক্ষ্যভেদ হয়। বিরতির পর টিসি স্পোর্টস ব্যবধান বাড়িয়ে নেয়। শেষ ৬ মিনিটে হয়েছে আরও দুগোল। আনতোলি ৮৪ ও ৮৯ মিনিটের গোলে হ্যাটট্রিক করেন।
হোম ও অ্যাওয়ে দুটি ম্যাচেই হেরে সাইফের এএফসি কাপের মিশন শেষ হলো। তিক্ত অভিজ্ঞতা নিয়েই দেশে ফিরতে হচ্ছে ঢাকার নবাগত দলকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*