Thursday , 3 December 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » প্রযুক্তিপণ্যে বিনামূল্যে সার্ভিসিং সেবা দিচ্ছে টেক রিপাবলিক
প্রযুক্তিপণ্যে বিনামূল্যে সার্ভিসিং সেবা দিচ্ছে টেক রিপাবলিক

প্রযুক্তিপণ্যে বিনামূল্যে সার্ভিসিং সেবা দিচ্ছে টেক রিপাবলিক

আজকের প্রভাত প্রতিবেদক : অমর একুশের প্রতি শ্রদ্ধা নিবেদন করে ত্রুটিযুক্ত প্রযুক্তিপণ্যে শুভেচ্ছা-সেবা দিচ্ছে দেশের অগ্রগামী প্রযুক্তি পণ্য সেবাদাতা প্রতিষ্ঠান টেক রিপাবলিক লিমিটেড।
আগামী ২১ ফেব্রুয়ারি পর্যন্ত বিনামূলে ল্যাপটপ, ডেস্কটপ, প্রিন্টার এবং ইউপিএসের যেকোনো কারিগরি সমস্যার সমাধান দিচ্ছে প্রতিষ্ঠানটি।
সেবা বিষয়ে টেক রিপাবলিক লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক এইচ এম ফয়েজ মোর্শেদ বলেন, প্রযুক্তিপ্রেমীদের কাছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসটিকে স্মরণীয় করে রাখতে আমরা এই উদ্যোগ নিয়েছি। ভাষার মর্যাদা রক্ষায় সালাম-বরকত যেমন কোনো বিনিময় প্রত্যাশা করেননি, আমরাও তেমনি বিনামূল্যে ফ্রি সার্ভিসিং দিচ্ছি। পণ্যটি কোথা থেকে কেনা কিংবা কোন ব্র্যান্ডের সেটাও আমাদের কাছে মুখ্য নয়।
অবশ্য ত্রুটিযুক্ত পণ্য ঠিক করতে গিয়ে যদি আলাদা করে কোনো সরঞ্জাম দরকার হয় তবে তা সারানোর ক্ষেত্রে গ্রাহকের ব্যয় নির্বাহ সম্মতির ওপর নির্ভর করবে বলে যোগ করেন তিনি। ফয়েজ মোর্শেদ বলেন, আমরা চাই প্রযুক্তিপ্রেমীরা যেন তাদের ত্রুটিযুক্ত প্রযুক্তি পণ্যটি যেন ফেলে না রেখে সহজেই ব্যবহার করতে পারেন।
তিনি আরও জানান, ২০৭/২, বেগম রোকেয়া সরণী, তালতলা, আগারগাঁওয়ের টেকরিপাবলিক সেবা কেন্দ্র থেকে কারিগরি ত্রুটিপূর্ণ ল্যাপটপ, ডেস্কটপ, প্রিন্টার ও ইউপিএস সারিয়ে নেয়ার ব্যবস্থা করা হয়ছে। আর সেবা নিবন্ধন করতে টেক রিপাবলিক এইট হটালাইন নম্বর চালু করেছে। হটলাইন নম্বর ০১৭২৩ ৫১৪০৫০।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*