Thursday , 22 October 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো ডিজিটাল বিনোদন প্লাটফর্ম লিংকআস
আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো ডিজিটাল বিনোদন প্লাটফর্ম লিংকআস

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো ডিজিটাল বিনোদন প্লাটফর্ম লিংকআস

আজকের প্রভাত প্রতিবেদক : লিংকআস নেটওয়ার্ক টেকনোলজি বাংলাদেশ লিমিটেড এই প্রথমবারের মতো দেশে নিয়ে এসেছে ডিজিটাল বিনোদন প্লাটফর্ম ‘লিংকআস’।
শুক্রবার রাতে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে নতুন এই অ্যাপটির উদ্বোধন হয়। এতে প্রধান অতিথি এবং মিডিয়া পার্টনার হিসেবে উপস্থিত ছিলেন গান বাংলা টেলিভিশনের এমডি এবং সিইও কৌশিক হোসেন তাপস। বাংলাদেশে চীনা দূতাবাসের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা চেন ওয়ে, বাংলাদেশে নিযুক্ত প্রাক্তন চীনা রাষ্ট্রদূত চাই শি এবং লিংকআস-এর চেয়ারম্যান ইয়ে লিয়াং এতে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি তাহসান রহমান খান ও ওয়ারফেজ ব্যান্ডের মনমুগ্ধকর পারফরম্যান্স, ফ্যাশন শো, নাচ, র‌্যাফেল ড্রসহ আরো নানা আয়োজনে ভরপুর ছিল।
দেশের বিভিন্ন অঙ্গনের জনপ্রিয় সেলিব্রিটিদের উপস্থিতিতে অনুষ্ঠানটি জমকালো হয়ে ওঠে। এতে এসেছিলেন ক্রিকেট অঙ্গনে বিশ্বের এক নম্বর অলরাউন্ডার সাকিব আল হাসান ও তার সহধর্মিণী উম্মে আহমেদ শিশির। জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাসও এই আয়োজনে উপস্থিত ছিলেন। লিংকআস অ্যাপটি বাংলাদেশ, চীন ও অন্যান্য বন্ধুপ্রতীম দেশগুলোর মধ্যকার সাংস্কৃতিক বন্ধন উন্নয়ন ও প্রসারে সহায়তা করবে। উদ্বোধনী অনুষ্ঠানে লিংকআস অ্যাপটির সামগ্রিক কার্যক্রম তুলে ধরা হয়।
লিংকআস প্লাটফর্মে বিভিন্ন ধরনের বিনোদনমূলক শো উপভোগ করা যাবে। এটি মিডিয়া পেশাজীবী, সেলিব্রিটি, ক্রীড়াবিদ, সংগীত শিল্পী, তরুণ শিল্পী, রম্য অভিনেতাসহ সকল কলাকুশলীদের জন্য যেমন পেশাদারী প্লাটফর্ম হিসেবে কাজ করবে, তেমনি আবার সকলের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম হিসেবে এতে ছবি শেয়ার করা যাবে।
অ্যান্ড্রয়েড স্মার্টফোনে লিংকআস অ্যাপটি মড়ড়.মষ/সঢ়যখ৫ড লিংক থেকে ডাউনলোড করা যাবে এবং আইফোনে মড়ড়.মষ/ঢ়উৎঔবম লিংক থেকে ডাউনলোড করা যাবে। ওয়েবসাইট: http://www.linkuslive.com|।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*