Tuesday , 20 October 2020
আপডেট
Home » গ্রাম-বাংলার খবর » ঠাকুরগাঁওয়ে চার লেন রাস্তার কাজের উদ্বোধন
ঠাকুরগাঁওয়ে চার লেন রাস্তার কাজের উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে চার লেন রাস্তার কাজের উদ্বোধন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও চৌরাস্তা হতে রোড বালিয়াডাঙ্গী মোড় পর্যন্ত সড়ক চার লেনে উন্নীতকরন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করা হয়।
মঙ্গলবার বিকেলে শহরের ট্রাঙ্গন নদীর তীরে অপরাজেয় ৭১ প্রাঙ্গনে গুরুত্বপুর্ন আঞ্চলিক মহাসড়ক যথাযথ মানে উন্নতকরন (রংপুর জোন) প্রকল্পের আওতায় কাজের উদ্বোধনে প্রধান অতিথি ছিলেন আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। পরে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
সভায় ঠাকুরগাঁও সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী মোকলেছুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও ৩০ বিজিবির মেজর জাহাঙ্গীর আলম, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা.সাদেক কুরাইশী, সহ-সভাপতি অ্যাড মকবুল হোসেন বাবু, মাহাবুবুর রহমান খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাড মোস্তাক আলম টুলু, প্রচার সম্পাদক মোস্তাফিজু রহমান রিপন, ইএসডিও’র নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উদ জামান, ঠাকুরগাঁও ও রানীশংকৈল এএসপি সার্কেল হাসিবুল আলম হাসিব, সদর উপজেলা আ’লীগের সভাপতি অরুণাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন, জেলা মুক্তিযোদ্ধা ভারপ্রাপ্ত কমান্ডার বদরুদ্দোজা বদর, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারন সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম, জেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব হোসেন রনি প্রমুখ।
উল্লেখ্য, ঠাকুরগাঁও চৌরাস্তা থেকে রোড বালিয়াডাঙ্গী মোড় পর্যন্ত সড়ক (২টি সেতু নির্মান সহ) চার লেনে উন্নীত করন কাজের উদ্বোধন করা হলো। এ প্রকল্পের আওতায় ৫৬ কোটি টাকা ব্যায়ে ৪ কিঃ মিঃ সড়ক উন্নীতকরন করা হবে এবং ২টি সেতুন নির্মান করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*