Monday , 26 October 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » দারাজ’র ভ্যালেন্টাইনস ডে ক্যাম্পেইন ৭০% পর্যন্ত ছাড়
দারাজ’র ভ্যালেন্টাইনস ডে ক্যাম্পেইন ৭০% পর্যন্ত ছাড়

দারাজ’র ভ্যালেন্টাইনস ডে ক্যাম্পেইন ৭০% পর্যন্ত ছাড়

আজকের প্রভাত প্রতিবেদক : বিশ্ব ভালবাসা দিবস উপলক্ষে দ্বিতীয়বারের মত ‘ভ্যালেন্টাইনস ডে ক্যাম্পেইন’ নিয়ে এলো দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ।
শুক্রবার থেকে শুরু হওয়া ইভেন্টটি চলবে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত। মেগা ইভেন্টটির টাইটেল স্পনসর হিসেবে থাকছে ভিট।
ইভেন্ট চলাকালে ২৯ জানুয়ারি দারাজ ওয়েবসাইটে ইনফিনিক্স এক্সক্লুসিভলি নিয়ে আসছে তাদের নতুন স্মার্টফোন মডেল ‘ইনফিনিক্স হট৫’।
নানা ধরণের পণ্যে আকর্ষণীয় মূল্যছাড় নিয়ে হাজির হয়েছে এই সেলস ইভেন্টটি।ক্যাম্পেইন চলাকালে, প্রতিদিন মধ্যরাতে আনলক হবে বিশেষ ক্যাটাগোরির বিশেষ ডিল।
প্রথম দিনে উন্মুক্ত হবে টিভি ও কম্পিউটিং ক্যাটাগোরির পণ্য। ২৭ জানুয়ারি খুলে যাবে বিউটি ও ফ্যাশন ক্যাটাগোরি। অ্যাপ্লায়েন্স, হোম-লিভিং, ট্রাভেল প্যাকেজ, বই, অটোমোবাইল ও স্পোর্টস ক্যাটাগোরি আনলক হবে ২৮ জানুয়ারি।
আনলকিংয়ের শেষ দিনে পাওয়া যাবে মোবাইল ফোন ক্যাটাগোরিতে আকর্ষণীয় ডিল। এবং সেই সাথে মাত্র ৮ হাজার ৬৯০ টাকায় ক্রেতারা ২০১৮ সালের নতুন ইনফিনিক্স হট ৫ স্মার্টফোন কিনতে পারবেন। মোবাইল ফোনটি বিশেষ ফিচার হিসেবে দিচ্ছে ৫.৫ ইঞ্চির বড় ডিসপ্লে, ৪ হাজার এমএএইচ শক্তিশালি ব্যাটারি, ডুয়াল স্পিকার, ডুয়াল ফ্ল্যাশ ও ফিঙ্গারপ্রিন্ট নিরাপত্তা সুবিধা।
ক্যাম্পেইনের আকর্ষণ আরও বাড়াতে দারাজ আয়োজন করছে বিভিন্ন দিনে ফ্ল্যাশ সেল, সহযোগী রেস্তোঁরাতে ফেসবুক কিউআর কোড ভাউচার সুবিধা, বিশেষ পণ্যে ৫০% ফ্ল্যাট ডিসকাউন্টসহ রকমারি কার্যক্রম।
এদিকে, দারাজ বাংলাদেশের ব্যাংক পার্টনার- সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং ইস্টার্ন ব্যাংক-এর ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ক্রেতারা উপভোগ করতে পারবেন অতিরিক্ত ১০% মূল্যছাড়।
ব্র্যাক ব্যাংক-এর ক্ষেত্রে এই অতিরিক্ত ১০% মূল্যছাড় পাওয়া যাবে শুধু মাত্র ক্রেডিট কার্ডে পেমেন্ট করলে। বিকাশ-এর মাধ্যমে পেমেন্ট পরিশোধ করলে ক্রেতারা পাবেন ২০% ক্যাশব্যাক সুবিধা (৭ থেকে ১৬ ফেব্রুয়ারি)।
দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, এটা গত বছরের ভ্যালেন্টাইনস ডে ক্যাম্পেইনের সফলতার ধারাবাহিকতা এবং এবার আমাদের পার্টনার হিসেবে থাকছে ভিট। ১৩ই ফেব্রুয়ারিতে আমরা ডেলিভারি দিচ্ছি আকর্ষনীয় গিফট আইটেম- ফুল ও চকলেট। সেক্ষেত্রে গ্রাহকদের ১০ ও ১১ই ফেব্রুয়ারির মধ্যে অর্ডার করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*