Friday , 26 February 2021
আপডেট
Home » খেলাধুলা » মিডিয়া কাপ ব্যাডমিন্টন সমাপ্ত
মিডিয়া কাপ ব্যাডমিন্টন সমাপ্ত

মিডিয়া কাপ ব্যাডমিন্টন সমাপ্ত

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের চতুর্থ আসরে অনলাইন সংবাদমাদ্যম রাইজিংবিডির জয়জয়াকার। পুরুষ দ্বৈতে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ হয়েছে এই পোর্টাল থেকেই। তবে পুরুষ এককে চ্যাম্পিয়ন হয়েছেন যমুনা টিভির শফিক পাহাড়ি। আর মহিলা এককে চ্যাম্পিয়ন হয়েছেন ইন্ডিপেন্ডেন্ট টিভির ফারহানা লোপা।
সোমবার সন্ধ্যায় পল্টনের তাজউদ্দিন আহমেদ ইনডোরে অনুষ্ঠিত ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের চতুর্থ আসর। এবারের আসরে পুরুষ এককে চ্যাম্পিয়ন হয়েছেন যমুনা টিভির শফিক পাহাড়ি। রানার্স-আপ হয়েছেন ইন্ডিপেন্ডেন্ট টিভির মনিরুল। এদিকে পুরুষ দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছেন রাইজিংবিডির সোহেল রানা ও আতিক রহমান জুটি। রানার্স-আপ হয়েছেন রাইজিংবিডির শিবলি সাদিক ও হাসান আলী জুটি।
মহিলা এককে চ্যাম্পিয়ন হয়েছেন ইন্ডিপেন্ডেন্ট টিভির ফারহানা লোপা। আর রানার্স-আপ হয়েছেন রাইজিংবিডির সাবরিনা রশিদ। আর মহিলা দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছেন যমুনা টিভির শার্লি জাহান শিশির ও মারি ওহাব রুবি জুটি। রানার্স-আপ হয়েছেন রাইজিংবিডির সাবরিনা রশিদ ও তুহিন আফরোজ জুটি।
প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপদের ক্রেস্ট দেওয়া হয়। পাশাপাশি পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স দিয়ে পুরস্কৃত করা হয়।
ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন ব্যাডমিন্টন ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য এস.এম. সায়েমুল হক রাসেল ও টুর্নমেন্টের সমন্বয়কারী এবং কুইন অব হার্টস-এর ম্যানেজিং ডিরেক্টর বোরহান আজাদসহ অন্যান্যরা।
প্রতি বছরের মতো আয়োজিত এই প্রতিযোগিতায় দেশের ৩০টি স্বনামধন্য গণমাধ্যমের ৯৫ জন পুরুষ ও মহিলা খেলোয়াড় পাঁচটি ইভেন্টে অংশগ্রহণ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*