Tuesday , 27 October 2020
আপডেট
Home » জাতীয় » আতঙ্ক সৃষ্টি করে বিচার ব্যবস্থাকে জিম্মি করছে খালেদা : কাদের
আতঙ্ক সৃষ্টি করে বিচার ব্যবস্থাকে জিম্মি করছে খালেদা : কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আতঙ্ক সৃষ্টি করে বিচার ব্যবস্থাকে জিম্মি করছে খালেদা : কাদের

নিজস্ব প্রতিনিধি: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি বিচার ব্যবস্থাকে আজ ক্ষমতায় যাওয়ার হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। আন্দোলন সংগ্রাম ও সন্ত্রাসের হুমকি দিয়ে এবং আতঙ্ক সৃষ্টি করে বিচার বিভাগকে জিম্মি করতে চাচ্ছে। এটা পৃথিবীর ইতিহাসে কোথাও নেই।
তিনি বলেন, জনগণের জানমাল রক্ষায় আইন-শৃঙ্খলা বাহিনী যথাযথ ব্যবস্থা নেবে। তারা নাশকতা করার জন্য সরঞ্জাম রেডি করেছে। এ জন্যই পুলিশ মোতায়েন।
আজ (বুধবার) ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে আওয়ামী লীগ নেতা ডা. দীপুমনি, মুকুল বোস, ড. হাছান মাহমুদ, ড. আবদুস সোবহান গোলাপ, অসীম কুমার উকিল, এ কে এম এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, ফরিদুন্নাহার লাইলী, ফজিলাতুনন্নেসা ইন্দিরা, এস এম কামাল প্রমুখ উপস্থিত উপস্থিত ছিলেন।
ওবায়দুল কাদের বলেন, আন্দোলনে ব্যর্থ হয়ে আদালতের বিরুদ্ধে তারা যুদ্ধ ঘোষণা করেছে। এটা খুব খারাপ নজির। বাংলাদেশের ইতিহাসে এমন নজির নেই। খালেদা জিয়া বলেছেন, প্রশাসনে তার লোক আছে, পুলিশ, বিজিপি ও সেনাবাহিনীতেও তার লোক আছে। এ কথা বলে উনি তার নেতাকর্মীদের অভয় দিচ্ছেন। প্রশাসন ও সেনাবাহিনীতে লোক থাকলে উনি এত ভীত কেন।
তিনি বলেন, বেগম খালেদা জিয়া মায়া কান্না করে দেশের জনগণকে বিভ্রান্ত করছে। আদালতের বিরুদ্ধে অবস্থান নিয়ে বেগম জিয়া আইনের শাসনকে প্রশ্নবিদ্ধ করছে। তারা উসকানি দিচ্ছে নেতাকর্মীদের আদালতের বিরুদ্ধে অবস্থান নেয়ার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*