Saturday , 5 December 2020
আপডেট
Home » গরম খবর » খালি মাঠে গোল দেয়ার খায়েশ পূরণ হবে না : খালেদা জিয়া
খালি মাঠে গোল দেয়ার খায়েশ পূরণ হবে না : খালেদা জিয়া

খালি মাঠে গোল দেয়ার খায়েশ পূরণ হবে না : খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, ‘আমাকে জেলে পাঠালেও সরকারের খালি মাঠে গোল দেয়ার খায়েশ পূরণ হবে না। বাংলাদেশে এখন ন্যায় বিচার নেই। আমি যেখানেই থাকি যেমন থাকি দেশবাসীকে কখনও ছেড়ে যাবো না। আল্লাহই আমার একমাত্র ভরসা। আমি যেকোনো পরিস্থিতির জন্য প্রস্তত। জেল বা সাজার ভয় দেখিয়ে কাজ হবে না। আমি মাথা নত করব না।’
জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার আগের দিন বুধবার বিকেলে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
তিনি বলেন, ‘আপনাদের খালেদা জিয়া কোনো অন্যায় করেনি। কোনো দুর্নীতি আমি করিনি। ন্যায় বিচার হলে আমার কিছু হবে না, আমি বেকসুর খালাস পাব। আর যদি শাসক মহলকে তুষ্ট করার জন্য অন্য কোনো রায় হয়, তাহলে তা কলঙ্কের প্রতীক হয়ে থাকবে।’
এ সময় খালেদা জিয়া আরও বলেন, সমগ্র বাংলাদেশ আজ এক বৃহৎ কারাগার এ কারাগার থেকে আমরা মুক্ত হবো ইনশাল্লাহ।
তিনি ছাত্রজনতাকে গণতন্ত্র রক্ষায় এগিয়ে আসার আহ্বান জানান। আইন-শৃঙ্খলা বাহিনীর উদ্দেশ্যে তিনি বলেন, জনগণের কোনো কর্মসূচিতে বাধা দেবেন না। সবাই সাবধান ও সতর্ক থাকবেন। এ দেশ কোনো ব্যক্তি বা দলের নয়।
বুধবার বিকেল ৫টা ৬ মিনিটের দিকে বক্তব্য শুরু করেন খালেদা জিয়া। বিএনপির অফিসিয়াল ফেসবুক পেজ facebook.com/bnpbd.org এ বক্তব্য লাইভ দেখানো হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান, ড. আবদুল মঈন খান, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার মাহবুব হোসেন প্রমুখ।
আগামীকাল বৃহস্পতিবার জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় ঘোষণার দিন ধার্য আছে। ওই মামলার প্রধান আসামি খালেদা জিয়া। রায়ের আগের দিন আজ সংবাদ সম্মেলন করলেন খালেদা জিয়া।
উল্লেখ্য, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলার রায় ঘোষণার দিন ধার্য রয়েছে আগামীকাল ৮ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার)। দিনটিকে নিয়ে রাজনীতির মাঠ সরগরম। জনমনে উদ্বেগ আর প্রশ্ন-কী হবে কাল? বিএনপি এ দিনটিকে ঘিরে বিভিন্ন প্রস্তুতির কথা জানিয়ে আসলেও রাজধানীতে সভা-সমাবেশ নিষিদ্ধ করেছে ডিএমপি। রাজধানীর বিভিন্ন পয়েন্টে চলছে তল্লাশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*