Wednesday , 2 December 2020
আপডেট
Home » গ্রাম-বাংলার খবর » ঠাকুরগাঁও হাসপাতালের স্বাস্থ্য সেবার মান উন্নয়নে গণশুনানী
ঠাকুরগাঁও হাসপাতালের স্বাস্থ্য সেবার মান উন্নয়নে গণশুনানী

ঠাকুরগাঁও হাসপাতালের স্বাস্থ্য সেবার মান উন্নয়নে গণশুনানী

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর হাসপাতালে গরীব, দুস্থ, অসহায় ও সাধারণ রোগীদের সেবার মান উন্নয়নে গণশুনানী অনুষ্ঠিত হয়। বুধবার দুপুরে স্বাস্থ্য বিভাগের উদ্যোগে সিভিল সার্জন অফিস চত্বরে এ গণশুনানী হয়।
গণশুনানী সভায় ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা: মোঃ খয়রুল কবিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, জেলা প্রশাসক আব্দুল আওয়াল, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক সাইফুল ইসলাম, শিশু বিশেষজ্ঞ ডা: শাহাজাহান নেওয়াজ, ইএসডিও’র নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উদ জামান, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি আবু তোরাব মানিক, ঠাকুরগাঁও সাংবাদিক কল্যান ট্রাষ্টের সভাপতি মনসুর আলী, ডা. প্রভাষ, বিশিষ্ট ব্যবসায়ী মোদাচ্ছের হোসেন, সাপ্তাহিক সংগ্রামী বাংলা পত্রিকার সম্পাদক আব্দুল লতিফ, সাংবাদিক রফিকুল ইসলাম প্রমূখ।
উম্মুক্ত গণশুনানীতে সাধারণ ও ভুক্তভোগী মানুষ বক্তব্যে বলেন, বর্তমান সরকারের আমলে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের সেবার মান দিন দিন বাড়ছে। সরকারি হাসপাতালে শতভাগ না হলেও অধিকাংশ সেবা যদি হাসপাতাল থেকে পাওয়া যায় তাহলে সাধারণ মানুষ আরো বেশি উপকৃত হবে। হাসপাতালে চিকিৎসার মানবৃদ্ধি ও সাধারণ মানুষকে চিকিৎসার জন্য সকল সুবিধা দেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অনুরোধ জানান।
এসময় সিভিল সার্জন ডা: খয়রুল কবির সাধারণ মানুষের প্রশ্নের উত্তর দেন এবং সকলের দেওয়া দিক নির্দেশনা শুনে সেই মোতাবেক হাসপাতালের উন্নয়নে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন। এর আগে বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন আধুনিক সদর হাসপাতালের জন্য স্বাস্থ্য অধিদপ্তর থেকে দেয়া একটি নতুন এ্যাম্বুলেন্সের উদ্ভোধন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*