Thursday , 26 November 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » ডিজিটাল আইসিটি ফেয়ার-এ গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড
ডিজিটাল আইসিটি ফেয়ার-এ গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড

ডিজিটাল আইসিটি ফেয়ার-এ গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড

আজকের প্রভাত প্রতিবেদক : ডিজিটাল লিটারেসি ফর এভরিওয়ান স্লোগান নিয়ে রাজধানীর এলিফ্যান্ট রোডে অবস্থিত কম্পিউটার সিটি সেন্টার এ জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যে দিয়ে শুরু হলো পাঁচ দিন ব্যাপী ডিজিটাল আইসিটি ফেয়ার ২০১৮।
কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতির দ্বারা নবম বারের মত আয়োজিত এই মেলায় গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের পক্ষ থেকে মেলার গ্লোড স্পন্সর হিসেবে থাকছে আসুস , এফোরটেক ও লেনোভো।
মেলায় পাঁচ দিন ব্যাপী প্রযুক্তিপণ্যের উপর থাকছে নানান ছাড় সাথে বিশেষ উপহার। পাশপাশি মেলার বিশেষ আয়োজনে থাকছে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা , সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রবেশ টিকেটের উপর র‌্যাফেল ড্র। শিক্ষার্থীদের জন্য রয়েছে মেলায় বিনামূল্যে প্রবেশ ও পরির্দশনের ব্যবস্থা। মেলা চলাকালে বেশ কিছু ডিজিটাল উন্নয়নমূলক আয়োজনও থাকছে।
সকাল ১১ টায় মেলার উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মোস্তাফা জব্বার। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধকালীন ঢাকা জেলা কমান্ডার, সাবেক সংসদ সদস্য ও বৃহত্তর এলিফ্যান্ট রোড দোকান সমিতির প্রধান উপদেষ্টা জনাব মোস্তফা মহসীন মন্টু। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন ঢাকা ১০ আসনের মাননীয় সাংসদ ব্যারিষ্টার শেখ ফজলে নূর তাপস। গ্লোবাল ব্র্যান্ড এর পক্ষ থেকে এসময় উপস্থিত ছিলেন গ্লোবাল ব্র্যান্ডের সম্মানীত ডিরেক্টর জসিম উদ্দিন খন্দকার এবং জিএম শমীর কুমার দাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*