Saturday , 31 October 2020
আপডেট
Home » জাতীয় » বিএনপির মরা গাঙ্গে আর জোয়ার আসবে না: ওবায়দুল কাদের
বিএনপির মরা গাঙ্গে আর জোয়ার আসবে না: ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

বিএনপির মরা গাঙ্গে আর জোয়ার আসবে না: ওবায়দুল কাদের

ডেস্ক রিপোর্ট: আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি এখন আদালতের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
বুধবার দুপুরে পাবনা পুলিশ লাইন মাঠে জেলা আওয়ামীলীগ আয়োজিত এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, বিএনপি আইন মানে না, আইনের শাসনও মানতে চায় না। বাংলার মানুষ কখনই বিএনপির আন্দোলনে সাড়া দেয়নি ভবিষ্যতেও দিবে না। বিএনপির আন্দোলনের মরা গাঙে আর জোয়ার আসবে না। তাদের আন্দোলন এখন বেগম খালেদা জিয়ার ভ্যানেটি ব্যাগে। বাংলাদেশ আওয়ামী লীগ সব সময়ই আইনের প্রতি শ্রদ্ধাশীল বলেই সরকার দলীয় মন্ত্রীর পুত্র, সরকারি দলের মেয়র ও ছাত্রলীগ নেতাকর্মীরা কারাগারে যেতে হয়েছে। আদালতে সরকারের কোন প্রকার হস্তক্ষেপ নেই।
তিনি আরো বলেন, বিএনপির কয়েকজন প্যাথলজিক্যাল লায়ার আছেন, যাদের কাজ বসে বসে মিথ্যাচার করা। এসব কারণে বিএনপির ধানের শীষ এখন মানুষের কাছে পেটের বিষ হয়ে দাঁড়িয়েছে।
জেলা আওয়ামীলীগ সভাপতি ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর সভাপতিত্বে ও পাবনা-৫ আসনের এমপি গোলাম ফারুক প্রিন্সের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, পাবনা-২ আসনের সংসদ সদস্য আজিজুর রহমান আরজু, পাবনা-৩ আসনের সংসদ সদস্য মকবুল হোসেনসহ নেতৃবৃন্দ বক্তব্য দেন।
তিনি আরো বলেন, বিশ্বের অনেক দেশই বাংলাদেশের প্রবৃদ্ধি আর উন্নয়ন দেখে বিস্মিত। জিডিপিতে বাংলাদেশ চীনের প্রতিদ্বন্দ্বি। দেশের এসবই সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে। দেশের মুক্তিযুদ্ধ, গনতন্ত্র, বাঙালিকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। আর দেশের চলমান উন্নয়ন আর শান্তির ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকে বাঁচাতে হবে। শেখ হাসিনার কারণেই সারা দুনিয়া বাংলাদেশকে সমীহ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*