Friday , 30 October 2020
আপডেট
Home » গরম খবর » কোনো কিছু ঘটানোর চেষ্টা করে লাভ হবে না : তোফায়েল
কোনো কিছু ঘটানোর চেষ্টা করে লাভ হবে না : তোফায়েল

কোনো কিছু ঘটানোর চেষ্টা করে লাভ হবে না : তোফায়েল

নিজস্ব প্রতিবেদক: বিএনপির ২০১৩-১৪-১৫ সালের আন্দোলনের দিকে ইঙ্গিত করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামীতে যদি এই ধরনের ঘটনা ঘটাতে চায় তবে কোনো লাভ হবে না। শুক্রবার শেখ বোরহান উদ্দিন পোস্ট গ্রাজুয়েট কলেজের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তোফায়েল আহমেদ বলেন, মাঝে মাঝে কিছু দল রাজনৈতিক সঙ্কট সৃষ্টি করতে চায়। ২০১৩ সালে রাজনৈতিক সংঘাত সৃষ্টি করার জন্য মসজিদের জায়নামাজ পুড়িয়েছে, কোরআন শরীফ পুড়িয়েছিল। মায়ের কোল খালি করেছিল। তিনি বলেন, ২০১৪ সালের নির্বাচনকে বানচাল করার জন্য ২৪ জন পুলিশ, ৪ জন প্রিজাইডিং অফিসার, পাঁচশ’বুথ পুড়িয়ে দিয়েছিল। কিন্তু লাভ হয়নি। যারা এটা করেছিল তাদের লাভ হয়নি।
মন্ত্রী বলেন, আগামীতে যদি এই ধরনের ঘটনা ঘটাতে চায় তবে কোনো লাভ হবে না। তিনি বলেন, আমাদের দুর্ভাগ্য কিছু কুচক্রী মহল সরকারকে বিব্রত করার জন্য প্রশ্নপত্র ফাঁসের নামে আমাদের সম্মান ক্ষুণ্ন করে। এ ব্যাপারে আমাদের আরও সতর্ক এবং যতœবান হতে হবে।
কলেজ পরিচালনা পরিষদ সভাপতি অধ্যাপক ড. মো. হারুনুর রশীদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন-অর-রশিদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মীজানুর রহমান, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*