Thursday , 22 October 2020
আপডেট
Home » জাতীয় » দেশে আইনের শাসন নেই : অলি
দেশে আইনের শাসন নেই : অলি

দেশে আইনের শাসন নেই : অলি

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে জেলে পাঠানো হয়েছে দাবি করে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) সভাপতি ড. কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, দেশে আজ আইনের শাসন নেই। সবাইকে চিন্তা করতে হবে, ন্যায়বিচার প্রতিষ্ঠায় খালেদা জিয়াকে সমর্থন করতে হবে।
শনিবার বেলা সোয়া ১১টার দিকে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দেয়ার আহ্বান জানিয়ে সরকারকে উদ্দেশ্য করে সাবেক এই মন্ত্রী বলেন, উস্কানি দিয়ে বর্তমানে আপনারা যে ধরনের কর্মকাণ্ড করে যাচ্ছেন এতে করে দেশে সংকট আরও ঘনীভূত হবে। সুষ্ঠ নির্বাচন কখনও সম্ভব হবে না। একটি কথা মনে রাখবেন, যে যেভাবে কাজ করবেন তার ফল সেভাবে ভোগ করতে হবে। কাজেই খালেদা জিয়াকে মুক্তি দিন।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সহায়ক সরকারের দাবি তুলে ধরায় খালেদা জিয়াকে রাজনীতি ও নির্বাচন থেকে দূরে রাখতে গত বৃহস্পতিবার তাকে (খালেদা জিয়া) মিথ্যা মামলায় সাজা দেয়া হয়েছে। কারণ আওয়ামী লীগ ভালো করে জেনে গেছে আগামীতে সুষ্ঠু নির্বাচন হলে ৬০টিরও বেশি আসন পাবে না তারা। তাই খালেদা জিয়া, বিএনপি ও বিরোধী রাজনৈতিক দলের ওপর নির্যাতন চলছে।
অলি আহমদ বলেন, সরকার ও এরশাদ মিলেই খালেদা জিয়াকে নাজিমউদ্দিন রোডে পরিত্যক্ত কারাগারে রাখা হয়েছে। কারণ নাজিমউদ্দিন রোডের কারাগারে অতীতে এরশাদকেও রাখা হয়েছিল।
এ সময় উপস্থিত ছিলেন লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) মহাসচিব ড. রেদোয়ান আহমেদ ও সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাৎ হোসেন সেলিম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*