Friday , 4 December 2020
আপডেট
Home » গরম খবর » বিএনপির মানববন্ধন-অনশন কর্মসূচি ঘোষণা
বিএনপির মানববন্ধন-অনশন কর্মসূচি ঘোষণা
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

বিএনপির মানববন্ধন-অনশন কর্মসূচি ঘোষণা

নিজস্ব প্রতিনিধি: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কারাদণ্ডের আদেশের প্রতিবাদে তিন দিনের কর্মসূচি ঘোষণা করেছে দলটি। এই তিন দিন দলটি রাজধানীসহ সারাদেশে পর্যায়ক্রমে মানববন্ধন, অবস্থান ও অনশন কর্মসূচি পালন করবে। শনিবার বিকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী এই কর্মসূচি ঘোষণা করেন।
সংবাদ সম্মেলনে রিজভী বলেন, ‘আগামী ১২ ফেব্রুয়ারি সোমবার ঢাকা মহানগরসহ সব মহানগর, জেলা, উপজেলা ও থানায় মানববন্ধন কর্মসূচি পালন করবে বিএনপি। ১৩ ফেব্রুয়ারি (মঙ্গলবার) ঢাকা মহানগরসহ দেশের সব মহানগর, জেলা, উপজেলা ও থানায় অবস্থান কর্মসূচি এবং ১৪ ফেব্রুয়ারি বুধবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ঢাকা মহানগরসহ সব মহানগর, জেলা, উপজেলা ও থানায় অনশন কর্মসূচি পালন করা হবে।’
রিজভী বলেন, ‘খালেদা জিয়ার বিরুদ্ধে ভিত্তিহীন বানোয়াট মামলার রায়কে কেন্দ্র করে আইনশৃঙ্খলা বাহিনী এ পর্যন্ত সারাদেশে প্রায় ৪ হাজার ২শ’ নেতাকর্মীকে গ্রেফতার করেছে।’ এ সময় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দায়েরকৃত অসত্য মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবিও জানান তিনি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*