Tuesday , 27 October 2020
আপডেট
Home » সাহিত্য-সাময়িকী » মেলায় লেখক ও সাংবাদিক নাজমুল হক ইমনের বই ইউটিউবার
মেলায় লেখক ও সাংবাদিক নাজমুল হক ইমনের বই ইউটিউবার

মেলায় লেখক ও সাংবাদিক নাজমুল হক ইমনের বই ইউটিউবার

আজকের প্রভাত প্রতিবেদক : অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশিত হয়েছে লেখক ও সাংবাদিক নাজমুল হক ইমনের নতুন বই ইউটিউবার। বইটির প্রচ্ছদ করেছেন আশরাফুল ইসলাম রানা। গ্রাফোসম্যান পাবলিকেশনের ৩১৯-৩২০ নম্বরে স্টলে পাওয়া যাচ্ছে বইটি। দাম ১৫০ টাকা।
ইউটিউবার সম্পর্কে নাজমুল হক ইমন বলেন, ইউটিউবারদের নিয়ে সম্ভবত এটিই প্রথম বই। দেশ সেরা এবং জনপ্রিয়তার দিকে এগিয়ে নতুন পুরানো প্রায় সব ইউটিউবারদের নিয়েই বইটি সাজানো হয়েছে।
লেখক নাজমুল হক ইমন আরো বলেন, ইউটিউব নিয়ে আমরা বেশ কয়েক বছর মেতে আছি। কিন্তু কাদের কনটেন্ট নিয়ে আমরা মাতামাতি করছি। কে বা কারা বানাচ্ছে এই কনটেন্টগুলো? যাদের আমরা প্রতিনিয়ত ইউটিউব চ্যানেলে দেখছি; তারা কারা? তাদের পরিচয় কি? কে কোথায় কাজ করে? কতদিন ধরে কাজ করছে? ইউটিউব ছাড়া আর কি করে তারা? এমন অনেক তথ্যই আমাদের অজানা। তাই চেষ্টা করেছি এই অজানাকে তুলে ধরতে। সে কারণেই ‘ইউটিউবার’ নামের বইটির আত্মপ্রকাশ ভক্তদের।
উল্লেখ্য, এবারের গ্রন্থমেলায় নাজমুল হক ইমনের মোট ছয়টি বই প্রকাশিত হয়েছে। গ্রাফোসম্যান পাবলিকেশন থেকে ইউটিউবার, গাধার আন্ডা, ভূত ভিলা ও সাহাবের গোয়েন্দা বাহিনী রিলোড এবং আলোকবর্তিকা প্রকাশনী থেকে ভাইরাস ও মেড ইন বগুড়া। বইগুলো গ্রন্থমেলাতে পাওয়া যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*