Thursday , 28 January 2021
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » একসাথে কাজ করবে অ্যাপটেক এবং এডিএন এডু সার্ভিস
একসাথে কাজ করবে অ্যাপটেক এবং এডিএন এডু সার্ভিস

একসাথে কাজ করবে অ্যাপটেক এবং এডিএন এডু সার্ভিস

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশ একটি সম্ভাবনাময় দেশ এবং এর জনগোষ্ঠী মেধাবী। এই মেধাবী জনগোষ্ঠীকে দক্ষ এবং যোগ্য করে তুলতে প্রয়োজন যুগপোযোগী শিক্ষা ও প্রশিক্ষণ। এবং সঠিক পদ্ধতি তে প্রশিক্ষণ পেলে এদেশের তরুণরা বিশ্ব বাজারে নিজেদের যোগ্যতা প্রমাণে অর্জন করবে অভুতপূর্ব সফলতা। সোমবার রাজধানীর কৃষিবিদ ইনিস্টিটিউশনে অ্যাপটাক এবং এডিএন এডু সার্ভিস আয়োজিত অ্যাপটেক শিক্ষা প্রশিক্ষণ সেবা পণ্যের উদ্ভোধন অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন। এডিএন গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান এডিএন এডু সার্ভিসেস লিমিটেড এবং বিশ্বের অন্যতম আইটি প্রশিক্ষণ এবং এডুকেশন সার্ভিস প্রোভাইডার অ্যাপটেক এর যৌথ উদ্যোগে চারটি শক্তিশালী পাওয়ার ব্র্যান্ড অ্যাপটেক কম্পিউটার এডুকেশন, এরিনা মাল্টিমিডিয়া, অ্যাপটেক হার্ডওয়্যার অ্যান্ড নেটওয়ার্ক একাডেমি এবং অ্যাপটেক ইংলিশ লার্নিং একাডেমি উন্মোচন করেছে এডিএন এডু সার্ভিসেস লিমিটেড।
এ উপলক্ষে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এটি বাংলাদেশের সবচেয়ে অগ্রগামী প্রশিক্ষণ এবং লার্নিং সেবা দিতে কাজ করবে। দেশের প্রাতিষ্ঠানিক প্রশিক্ষণ সেবায় জনবলকে আরও দক্ষ আর সুশিক্ষিত করে তুলতে সর্বোচ্চ সহায়ক ভূমিকা রাখবে বলে মনে করে আয়োজকরা।
এডিএন এডু সার্ভিসেস এর ব্যাবস্থাপনা পরিচালক তপন কান্তি সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষা প্রতিমন্ত্রী কাজি কেরামত আলী।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ সচিব শ্যাম সুন্দর শিকদার, তথ্য মন্ত্রণালয়ের প্রধান সচিব নাসির উদ্দিন আহমেদ, বাংলাদেশ হাইটেক পার্ক অথরিটির ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম (সচিব), অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুশান্ত কুমার সাহা, আইডিয়া প্রকল্পের (জ্যেষ্ঠ উপদেষ্টা) হারুনুর রশিদ, কারিগরি শিক্ষা ব্যবস্থার মহাপরিচালক অশোক কুমার বিশ্বাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*