Tuesday , 27 October 2020
আপডেট
Home » আন্তর্জাতিক » স্ত্রীর খোঁজ নেননি মোদি
স্ত্রীর খোঁজ নেননি মোদি

স্ত্রীর খোঁজ নেননি মোদি

আন্তর্জাতিক ডেস্ক: এক সপ্তাহ আগেই গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্ত্রী যশোদাবেন। কিন্তু গত এক সপ্তাহ ধরে তার কোনও খবর নেননি মোদি। এ বিষয়ে তেমন কোনো খবরও প্রকাশ হয়নি। দিল্লি বা গুজরাটে বিজেপির নেতারাও এ বিষয়ে কোনো তথ্য দিতে পারেননি। গত বুধবার সকাল দশটায় রাজস্থানে যশোদাবেনের গাড়ির সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষ হয়। অল্পের জন্য রক্ষা পান তিনি। তার পরিবারেরই একজন ওই দুর্ঘটনায় মারা যান। এখন কেমন আছেন যশোদা সেটা অনেকের মনেই প্রশ্ন জেগেছে।
গুজরাটের মেহসানায় ভাই অশোক মোদির সঙ্গে থাকেন যশোদাবেন। তিন বছর আগে পাসপোর্টের আবেদনে যশোদাবেন যখন স্বামী হিসেবে মোদির নাম লেখেন তখন পররাষ্ট্র মন্ত্রণালয় সে আবেদন খারিজ করে দেয়। তারা জানায় বিয়ের সার্টিফিকেট কিংবা স্বামী-স্ত্রীর যৌথ হলফনামা নেই। সেই সময়েও অশোকই যশোদাবেনের পাশে দাঁড়িয়ে সরব হয়েছিলেন।
অশোক বলেন, যশোদাবেন আপাতত ঠিকই আছেন। বাড়ি ফিরে এসেছেন। তার হাতের আঙুলের হাড় ভেঙেছে। দুর্ঘটনার পর প্রধানমন্ত্রী কিংবা তার দফতর থেকে কোনও ফোন বা কেউ কোনো খোঁজও নেননি। গুজরাট সরকার থেকেও কেউ খোঁজ নেয়া হয়নি। তবে দুর্ঘটনার সময় রাজস্থান সরকার সাহায্য করেছে বলে জানিয়েছেন তিনি। বিজেপির নেতারা অবশ্য বলছেন, এটা নিতান্তই প্রধানমন্ত্রীর ব্যক্তিগত বিষয়। এসব নিয়ে রাজনীতি করা উচিত নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*