Monday , 25 January 2021
আপডেট
Home » বিনোদন » ভরণপোষণের দায় থেকে শাকিবকে মুক্ত করে দিলেন অপু
ভরণপোষণের দায় থেকে শাকিবকে মুক্ত করে দিলেন অপু

ভরণপোষণের দায় থেকে শাকিবকে মুক্ত করে দিলেন অপু

বিনোদন ডেস্ক: সন্তান জন্ম দেয়ার কারণেই ডিভোর্স পেতে হয়েছে বলে জানিয়েছে আলোচিত চিত্র নায়িকা অপু বিশ্বাস।
ডিভোর্সের জন্য দেন মহরানা বা কাবিননামার টাকা, ভরণপোষণ ও তাদের একমাত্র সন্তান আবরাম খান জয়ের ভরণপোষণের খরচও দিতে হবে না শাকিব খানকে। অভিনেতা ও স্বামী শাকিব খানকে সব ধরনের দেনা-পাওনা থেকে মাফ করে দেয়ার ঘোষণা দিয়েছেন অপু বিশ্বাস। তাদের দাম্পত্য ও ভালোবাসার ৯ বছরের জীবনের চূড়ান্ত অবসান হচ্ছে ২২ ফেব্রুয়ারি।
বৃহস্পতিবার রাতে একটি বেসরকারি এফএম রেডিও স্টেশনে ভালোবাসার গল্প বলতে এসে সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠানে এ সব কথা জানিয়েছেন তিনি।
অপু বলেন, তিনবার অ্যাভর্সনের পর যখন আমি বুঝতে পারলাম কনসেপ্ট করেছি, তখন ডাক্তারের সঙ্গে কথা বলি। ডাক্তার এ বার সন্তান নষ্ট না করার পরামর্শ দেন। বলেন, এবার অ্যাক্সিডেন্ট করলে জীবনে আর সন্তান জন্ম দেয়ার অবস্থা নাও থাকতে পারে।
‘আমি সিদ্ধান্ত নিলাম মা হবো। শাকিবকে জানাই। শাকিব বললো, তোমার জন্য দুটি পথ আছে। হয় অ্যাভর্সন করো। নয়তো ডিভোর্সের জন্য প্রস্তুত থাকো। আমার শাশুড়ি তখন বলেন, সন্তান গর্ভে থাকতে ডিভোর্স হয় না। সন্তান জন্য দেয়ার পর ডিভোর্স করতে হয়।’
এর কিছু দিন পর অপু শাকিবের বাসা থেকে নিজের বাসায় চলে আসেন। সেই থেকে সরাসরি শাকিবের সঙ্গে অপুর কথা হয়নি বলেও দাবি করেন অপু।
কাবিননামায় টাকার অংক নিয়ে এক প্রশ্নের জবাবে আলোচিত এ অভিনেত্রী বলেন, ১ কোটি ৭ লাখ ১ টাকায় আমাদের কাবিন হয়। বিয়ে হয়েছিল শাকিবের বাসায়। তবে আমি কোনো দিনই কাবিননামা দেখিনি। পরে আমি দেখতে চেয়েছি শাকিব দেখায়নি। আমিও এটা নিয়ে চিন্তা করিনি।
আজ পর্যন্ত আর কোনোদিন কাবিননামা দেখা হয়নি উল্লেখ করে অপু বলেন, ডিভোর্সের সঙ্গে কাবিননামার কপি পাঠানোর কথা থাকলেও শাকিব সেখানেও পাঠায়নি। বরং বিয়ের তারিখও ভুল উল্লেখ করেছে। শাকিব হয়তো ভুলেই গেছে আমাদের বিয়ে কবে হয়েছিল সে কথাও।
বিয়েতে ৭ লাখ টাকায় কাবিন হয়েছিল শাকিবের এমন কথার জবাবে অপু আরো বলেন, আমি আজ এই লাইভ অনুষ্ঠানে সুস্থ মস্তিস্কে বলছি- আমি কাবিননামা, তিনমাসের ভরণপোষণ ইভেন জয়ের ভরণপোষণের টাকাও দাবি করছি না শাকিবের কাছে। তাকে সব মাফ করে দিলাম। আমিই জয়ের মা ও বাবা। ওর দায়িত্ব আমি একাই পালন করবো। এ জন্য দেশের ১৪ কোটি মানুষের ভালোবাসা ও দোয়া চাই।
অপুর সাক্ষাৎকারের ভিডিও লিঙ্ক: https://www.facebook.com/283248752100825/videos/405025843256448/?t=102

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*