Thursday , 26 November 2020
আপডেট
Home » জাতীয় » রায় টাইপ করতে যতদিন লাগে আদালত সময় নেবেন: আইনমন্ত্রী
রায় টাইপ করতে যতদিন লাগে আদালত সময় নেবেন: আইনমন্ত্রী

রায় টাইপ করতে যতদিন লাগে আদালত সময় নেবেন: আইনমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি: খালেদা জিয়ার বিরুদ্ধে রায়ের কপি সম্পর্কে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘রায়ের কপি ৬শ ৩২পৃষ্ঠা। এটা যুক্তি সঙ্গতভাবে টাইপ হতে যত দিন সময় লাগে, তত দিন উনারা (আদালত) সময় নেবেন। এর চেয়ে এক মিনিট বেশি রাখার জন্য সরকারের কোনো ইচ্ছা নেই। এ ব্যপারে সরকার কোনও নাক গলাবে না।’
শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সাংবাদিকরা এ প্রসঙ্গে জানতে চাইলে মন্ত্রী এসব কথা বলেন। তিনি সেখানে যুবলীগের নবগঠিত আহ্বায়ক কমিটির আনন্দ র‌্যালি অংশ নেন।
আইনমন্ত্রী আনিসুল হক বলেন, মামলার সার্টিফায়েড কপির বিষয়ে খালেদা জিয়ার আইনজীবীরা যা বলেছেন— তা সম্পূর্ণ অসত্য, ভিত্তিহীন।
মন্ত্রী আরও বলেন, ‘আমি যতটুকু শুনেছি বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) তারা জজ সাহেবকে জিম্মি করে রায়ের কপির বিষয়ে কথা নেওয়ার চেষ্টা করেছেন।’
বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে কোনও মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানো হয়নি। নতুন করে কোনও মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানো হবেও না বলেও জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।
পরে মন্ত্রী আখাউড়ায় দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের প্রয়াত ভারপ্রাপ্ত সভাপতি ওবায়দুল হকের লাশ দেখতে তার হীরাপুরে গ্রামের বাড়িতে যান। এ সময় তিনি পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*