Tuesday , 19 January 2021
আপডেট
Home » জাতীয় » সরকারের নির্দেশে ‘মনগড়া’ রায় সংশোধন হচ্ছে: রিজভী
সরকারের নির্দেশে ‘মনগড়া’ রায় সংশোধন হচ্ছে: রিজভী

সরকারের নির্দেশে ‘মনগড়া’ রায় সংশোধন হচ্ছে: রিজভী

ডেস্ক রিপোর্ট: সরকারের নির্দেশে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মামলার রায়ের কপি দেওয়া হচ্ছে না। নিশ্চয়ই সরকারপ্রধানের নির্দেশে মনগড়া রায় সংশোধন করা হচ্ছে। আর সে জন্যই রায়ের কপি দিতে বিলম্ব করা হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
শুক্রবার বেলা ১১টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এই মন্তব্য করেন।
রিজভী বলেন, খালেদা জিয়ার মুক্তির দাবিতে ২২ ফেব্রুয়ারি ঢাকায় সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। এজন্য সোহরাওয়ার্দী উদ্যান বা নয়াপল্টনের দলীয় কার্যালয়ের সামনের অংশ নেওয়ার জন্য অনুমতি চেয়েছে দলটি।
তিনি আরও বলেন, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় রায়ের পর এক সপ্তাহ কেটে গেলেও সরকারের নির্দেশে রায়ের সত্যায়িত কপি দেওয়া হচ্ছে না। জাল-জালিয়াতি ও ঘষামাজা করে খালেদা জিয়ার বিরুদ্ধে প্রহসনের রায় দিয়েছে সরকার। কারণ মাত্র ১০ দিনের মধ্যে বিচারক ৬৩২ পৃষ্ঠার রায় লিখেছেন। অথচ নিয়ম অনুসারে ৭ দিনের মধ্যে আসামিপক্ষকে রায়ের কপি দেওয়ার কথা থাকলেও তা দেওয়া হচ্ছে না।
রিজভী বলেন, খালেদা জিয়াকে সাজা দেওয়ার ‘মাস্টারমাইন্ড’ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর বিশেষ দূত সাবেক সামরিক শাসক এইচ এম এরশাদ। খালেদা জিয়া আওয়ামী লীগের প্রধান শেখ হাসিনার প্রতিহিংসার শিকার। তাই সরকারের নির্দেশে মিথ্যা সাজানো ও ঘষামাজা করা মামলায় তাঁকে সাজা দিয়ে কারাগারে পাঠিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*