Sunday , 25 October 2020
আপডেট
Home » জাতীয় » অনুষ্ঠিত হলো জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে
অনুষ্ঠিত হলো জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে

অনুষ্ঠিত হলো জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে

আজকের প্রভাত প্রতিবেদক : শনিবার সন্ধ্যায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে আহলুল হুফফাজ ফাউন্ডেশন আয়োজিত ‘জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান ২০১৮’ এ প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভাইস চ্যান্সেলর ড. আবুল হোসেন মোঃ সাদেকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাণী ফুড ইন্ডাষ্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ বশীর ও ইনফিনিটি মেগা মলের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ জুনায়েদ উপস্থিত ছিলেন।
মাশরাফি বলেন, জীবনে অনেক অনুষ্ঠানে গিয়েছি। কিন্তু হিফজুল কুরআন প্রতিযোগিতার পুরস্কার বিতরণীতে এসে খুবই ভালো লাগছে। এখানে প্রতিযোগিদের মত আমার ৭ বছর বয়সী মেয়েও কুরআন শিখছে। সবাই তার জন্য দোয়া করবেন।
তিনি বলেন, রংপুর রাইডার্সের মালিক বসুন্ধরা গ্রুপ সবসময় ভালো কাজের সাথে আছে। তাদেরকে অনুষ্ঠানের জন্য এই হলটি (নবরাত্রি) বরাদ্দের জন্য বললে তারা রাজি হয়ে যায়। ভবিষ্যতেও আপনাদের এরকম উদ্যোগের সঙ্গে আমি আছি, থাকার চেষ্টা করবো।
আমন্ত্রিত অতিথিরা গত বছরের ডিসেম্বরে শুরু হওয়া এই হিফজুল কুরআন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এ সময় ৩০ পারা গ্রুপের বিজয়ী হিসেবে মুস্তাকিম বিল্লাহ, সান আনির জামান, ওমর ফারুক, সাফওয়ান ও রুহুল আমিন এবং ১০ পারা গ্রæপের সিফাতুল্লাহ মোজাহিদ, ফাহমিদুল হাসান, মোঃ নাঈম, ইসমাঈল সাবিত ও মোঃ হুজাইফা বিজয়ী হিসেবে অতিথিদের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে তানযীমুল উম্মাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান হাবীবুল্লাহ মুহাম্মদ ইকবাল, খাদিমুল হুফফাজ ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা ইলিয়াস, ইসলামী ব্যাংকের ডিএমডি ইকবাল কবীর মোহন, বায়তুল মুকাররমের পেশ ইমাম মুফতি মুহিব্বুল্লাহিল বাকী, মাওলানা মিজানুর রহমান, মুহিউদ্দিন কাসেম, ড. মনজুরে ইলাহি, মাওলানা লিয়াকত আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*