Tuesday , 27 October 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » বাজারে নিয়ে এলো সিউ কম্প্যাক্ট ডেস্কটপ নেটওয়ার্ক লেবেল প্রিন্টার
বাজারে নিয়ে এলো সিউ কম্প্যাক্ট ডেস্কটপ নেটওয়ার্ক লেবেল প্রিন্টার

বাজারে নিয়ে এলো সিউ কম্প্যাক্ট ডেস্কটপ নেটওয়ার্ক লেবেল প্রিন্টার

আজকের প্রভাত প্রতিবেদক : কোরিয়ান সনামধন্য ব্র্যান্ড সিউ বাজারে নিয়ে এনেছে সিউ কম্প্যাক্ট ডেস্কটপ লেবেল প্রিন্টার এলকে–বি২৪। এটি ৪ ইঞ্চি থারমাল ট্রান্সফার এবং ডিরেক্ট থারমাল লেবেল প্রিন্টার যা যেকোন ছোট স্থানেও স্থাপনযোগ্য।
প্রোফেশনাল সলিউশনের জন্য লেবেল কুকার সফটওয়ার সমৃদ্ধ প্রিন্টারটিতে রয়েছে মেইন ফ্ল্যাশ ১এম বাইট/এসডি র‌্যাম ১৬এম বাইট এবং ফন্ট ফ্ল্যাশ ৮এম বাইট। এর পাশাপাশি এতে রয়েছে ইউএসবি, সিরিয়াল (আরএস–২৩২সি) ও ইথারনেট ইন্টারফেস । সর্ব উচ্চ ১২৭ এমএম প্রতি সেকেন্ড র‌্যাপিড গ্রাফিক্স প্রিন্টিং , ২০এমএম থেকে ১১৪ এমএম পযর্ন্ত এ্যাডজাস্টেবল পেপার ওয়াইড সুবিধা সম্পন্ন প্রিন্টারটি ইপিএল ২, জেডপিএল ২ কমান্ড কম্পাটিবল।
২০৩ ডিপিআই রেজুলেশন এবং প্রতি সেকেন্ড ১২৭ এমএম স্পীড এর পাশপাশি এতে আরও রয়েছে ১০৪ এমএম (৪.০১) প্রিন্টিং ওয়াইড এবং ৯৯০ এমএম প্রিন্টিং লেন্থ সুবিধা। এছাড়াও এটি পেপার এবং রিবন পাল্টানোর সহজ প্রক্রিয়া সমৃদ্ধ।
আধুনিক ফিচার ও সুবিধাজনক আকারের নতুন এই প্রিন্টারটির মূল্য মাত্র ১৯,০০০টাকা। প্রিন্টারটি যেকোন ওয়্যার হাউজ, ল্যাবরেটরী, রিটেইল শপ, লাইব্রেরী এবং বিমান বন্দওে ব্যবহার উপযোগী। পণ্যটি কিনতে বা যেকোন তথ্য জানতে যোগাযোগ করুন গ্লোবাল ব্র্যান্ডের যেকোন শাখায় অথবা ফোন করুন ০১৯৭৭৪৭৬৫০৬ নম্বরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*