Thursday , 29 October 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » স্যামসাং নিয়ে এলো গ্যালাক্সি জে২ এখন ফোর-জি স্মার্টফোন
স্যামসাং নিয়ে এলো গ্যালাক্সি জে২ এখন ফোর-জি স্মার্টফোন

স্যামসাং নিয়ে এলো গ্যালাক্সি জে২ এখন ফোর-জি স্মার্টফোন

আজকের প্রভাত প্রতিবেদক : স্যামসাং এবার নিয়ে এলো গ্যালাক্সি জে২ ফোর-জি। এতে থাকছে সুপার অ্যামোলেড ডিসপ্লে­, আলট্রা পাওয়ার সেভিং মোড এবং ২.২ ক্যামেরা অ্যাপারচার। জে২ ফোর-জি মোবাইলটি মূলত আগের স্যামসাং জে২-এর একটি উন্নত সংস্করণ, যা গত তিন বছর ধরে দেশের সর্বোচ্চ বিক্রিত স্মার্টফোন এবং গ্রাহকদের নিকট সবচেয়ে পছন্দসই এবং নির্ভরযোগ্য স্মার্টফোন হিসেবে রেকর্ড ধরে রেখেছে। স্যামসাং বাংলাদেশ জানিয়েছে, ২০১৫ সালের নভেম্বর থেকে ২০১৭ সালের ডিসেম্বর পর্যন্ত স্যামসাং জে২ মোবাইলটি প্রায় ১০ লাখ ইউনিট আমদানী হয়েছে যা বাংলাদেশ স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে আগে কখনও ঘটেনি।
ফোর-জি’র আগমন দেশে অফুরন্ত সম্ভাবনার দ্বার উন্মোচন করে দিয়েছে। গ্রাহকরা ফোর-জি ব্যবহার করে কোনো রকম বাফারিং ছাড়াই দ্রুত গতিতে ভিডিও স্ট্রিমিং করতে পারবেন। ফোর-জি’র সর্বোচ্চ অভিজ্ঞতা দেয়ার জন্য ডুয়াল সিমের এই হ্যান্ডসেটে গ্রাহকরা পাচ্ছেন ৪.৭ ইি সুপার অ্যামোলেড কিউএইচডি ডিসপ্লে­। এই সুপার অ্যামোলেড ডিসপ্লে­র বৈশিষ্ট্য হচ্ছে এটি টিএফটি এলসিডি ডিসপ্লে­ থেকে হালকা, উজ্জ্বল, ব্যাটারি সাশ্রয়ী এবং অধিক টাচ রেসপন্সিভ। সুপার অ্যামোলেড ডিসপ্লে­র সুবিধায় রোদের আলোতেও গ্রাহকরা উজ্জ্বল এবং স্পষ্টভাবে মোবাইল স্ক্রিন দেখতে পাবেন। সুপার অ্যামোলেড কিউএইচডি ডিসপ্লে­তে থাকছে ১০০০০০:১ কনট্রাস্ট রেশিও এবং সাধারণ টিএফটি এলসিডি ডিসপ্লে­ থেকে ৪০% অধিক উজ্জ্বল কালার, যা গ্রাহকদের দিবে বেস্ট মাল্টিমিডিয়া এক্সপেরিয়েন্স। এছাড়াও থাকছে আল্ট্রা পাওয়ার সেভিং মোড ফিচার এবং কম আলোতে উজ্জ্বল ছবি তোলার জন্য এফ/২.২ অ্যাপারচার সম্পন্ন ৫ মেগাপিক্সেল ক্যামেরা।
আকর্ষণীয় ফিচার সম্পন্ন এই জে২ ফোর-জি স্মার্টফোনটি পাওয়া যাবে দুটি রঙে – গোল্ড এবং ব্ল্যাক। গ্রাহকদের সল্প দামে ফোর-জি স্মার্টফোন উপহার দিতে জে২ ফোর-জি’র দাম পূর্বের জে২ মূল্যেই, ৯,৯৯০ টাকা।
ফেব্রুয়ারি ২০ তারিখ থেকে দেশব্যাপী স্যামসাং-এর সকল ব্র্যান্ড শপ এবং অনুমোদিত স্টোরগুলো থেকে জে২ গ্যালাক্সির নতুন ফোর-জি স্মার্টফোনটি পাওয়া যাবে।
বাংলাদেশের স্যামসাং ইলেকট্রনিক্স-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, স্যামসাং বিশ্বাস করে মানব কেন্দ্রিক উদ্ভাবনে, যা সাহায্য করে একটি বিশাল তথ্য প্রযুক্তির জাল তৈরি করতে। স্যামসাং জে২ ফোর-জি’র মাধ্যমে আমরা গ্রাহকদের তথ্য প্রযুক্তির সম্ভাবনার দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। গ্রাহকরা যাতে সর্বোচ্চ প্রযুক্তির অভিজ্ঞতা পেতে পারে, সেই লক্ষ্যে আমরা আপ্রান চেষ্টা করে যাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*