Sunday , 25 October 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » অপো স্মার্টফোন ফোরজি সেবা দিতে প্রস্তুত
অপো স্মার্টফোন ফোরজি সেবা দিতে প্রস্তুত

অপো স্মার্টফোন ফোরজি সেবা দিতে প্রস্তুত

আজকের প্রভাত প্রতিবেদক : বিশ্বের প্রযুক্তি ব্র্যান্ড অপো বাংলাদেশের গ্রাহকদের জন্য তাদের হ্যান্ডসেটগুলোতে ফোরজি সেবা দিতে প্রস্তুত। সম্প্রতি বাংলাদেশে মোবাইল অপারেটর কোম্পানিগুলো তাদের গ্রাহকদের জন্য ফোরজি সেবা নিয়ে এসেছে। গ্রামীণফোন, রবি এবং বাংলালিংক ইতিমধ্যেই ঢাকা, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে আরও উন্নত ও দ্রুত মোবাইল ডাটা সেবা দিতে তাদের নেটওয়ার্ককে প্রস্তুত করেছে।
এই সেবা পেতে গ্রাহকদের ফোরজি নেটওয়ার্ক সাপোর্ট করা স্মার্টফোন ব্যবহার করতে হবে। বাংলাদেশে অপো ব্যবহারকারীরা সহজেই ফোরজি সেবা গ্রহণ করতে পারবেন যাতে, অপো ইতিমধ্যেই এই বিশেষ সেবাটি নিশ্চিত করেছে।
অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, আমরা সব সময় আমাদের সম্মানিত গ্রাহকদের চাহিদা পূরণের চেষ্টা করি। সে কারণেই আমরা কেবল উদ্ভাবনী পণ্য প্রস্তুত করি না, বরং আমরা এটিকে গ্রাহকদের জন্য সর্বোত্তম ব্যবহার উপযোগী করার চেষ্টা করি। তাই, গ্রাহকদের চাহিদার কথা বিবেচনা করে আমরা হ্যান্ডসেটগুলোতে ফোরজি সেবা নিয়ে এসেছি।
বর্তমানে, মিডরেঞ্জ ও প্রিমিয়াম ক্যাটাগরি মিলে অপো-এর ১২টি হ্যান্ডসেট রয়েছে। মিডিরেঞ্জ হ্যান্ডসেটসমূহ হচ্ছে- এ৮৩, এ৭২, এ৩৩এফ, এ৫৭, এ৩৭ যার মূল্য যথাক্রমে ১৯,৯৯০ টাকা; ১৪,৯৯০ টাকা; ১১,৯৯০ টাকা; ১৮,৯৯০ টাকা এবং ১১,৯৯০ টাকা। প্রিমিয়াম হ্যান্ডসেটসমূহ হচ্ছে এফ৫ ইয়ুথ, এফ৫ (৬জিবি), এফ৫, এফ১এস, এফ৩, এফ৩ প্লাস এবং এফ১ প্লাস যার মূল্য যথাক্রমে, ২১,৯৯০ টাকা; ৩২,৯৯০ টাকা; ২৪,৯৯০ টাকা; ২০,৯০০ টাকা; ২৪,৯৯০ টাকা; ৪০,৯০০ টাকা এবং ৩৫,৯০০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*