Sunday , 25 October 2020
আপডেট
Home » খেলাধুলা » আজ থেকে অনূর্ধ্ব-১৪ স্কুল হ্যান্ডবল টুর্নামেন্ট শুরু
আজ থেকে অনূর্ধ্ব-১৪ স্কুল হ্যান্ডবল টুর্নামেন্ট শুরু

আজ থেকে অনূর্ধ্ব-১৪ স্কুল হ্যান্ডবল টুর্নামেন্ট শুরু

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় এবং প্রাণ-আরএফএল-এর পৃষ্ঠপোষকতায় আজ থেকে শুরু হচ্ছে অনূর্ধ্ব-১৪ স্কুল হ্যান্ডবল টুর্নামেন্ট (বালক ও বালিকা) ২০১৮। এ উপলক্ষে শনিবার বাংলাদেশ হ্যান্ডবল মাঠ সংলগ্ন হল রুমে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে টুর্নামেন্ট পরিচালনা সম্পর্কে ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের ইউসুফ আরাফাত, ব্র্যান্ড ম্যানেজার, প্রাণ কনফেকশনরী লিমিটেড, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মাসুম সামিয়া শিলা ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক আয়শা জামান খুকি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের জানানো হয় যে, প্রাণ-আরএফএল অনূর্ধ্ব-১৪ স্কুল হ্যান্ডবল টুর্নামেন্ট (বালক ও বালিকা) ২০১৮-এর কার্যক্রম পরিচালনার জন্য এক লাখ সত্তর হাজার টাকার বাজেট ধার্য করা হয়েছে। প্রাণ গ্রুপ থেকে এক লাখ পঞ্চাশ হাজার টাকা, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান বিশ হাজার টাকা প্রদান করিবেন। প্রাণ-আরএফএল অনূর্ধ্ব-১৪ স্কুল হ্যান্ডবল টুর্নামেন্ট (বালক ও বালিকা) ২০১৮- এর উদ্বোধনী অনুষ্ঠান আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন শহীদ (ক্যাপ্টেন) এম মুনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে দুপুর ১২টায় অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উপ-মহাসচিব ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর পরিচালক জনাব নজীব আহমেদ প্রধান অতিথি থেকে প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। বিশেষ অতিথি থাকবেন কাজী আব্দুল হাকিম, প্রাক্তন সহ-সভাপতি, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন এবং জনাব সাখাওয়াত আহমেদ, হেড অব মার্কেটিং প্রাণ কনফেকশনারী লিমিটেড।
আয়োজিত টুর্নামেন্টে ১২টি বালক স্কুল হ্যান্ডবল দল এবং ১২টি বালিকা স্কুল হ্যান্ডবল দল অংশগ্রহণ করবে। বালক ১২ দল :
১. সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ ২. হিড ইন্টারন্যাশনাল ৩. সানি ডেল ৪. ধানমন্ডি টিউটেরিয়াল ৫. স্কলাসটিকা মিরপুর ৬. নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয় ৭. ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ ৮. আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ ৯. শহিদ পুলিশ স্মৃতি কলেজ ১০. সেন্ট গ্রেগরীজ ১১. বি এ এফ শাহীন কলেজ ১২. স্কলাসটিকা উত্তরা।
বালিকা ১২ দল :
১. সানি ডেল ২. ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ ৩. সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ ৪. ধানমন্ডি টিউটোরিয়াল ৫. হীড ইন্টারন্যাশনাল ৬. শহীদ পুলিশ স্মৃতি কলেজ ৭. স্কলাসটিকা উত্তরা ৮. স্কলাসটিকা মিরপুর ৯. শহীদ বীর উত্তম আনোয়ার কলেজ ১০. কদমতলা পূর্ব বাসাবো স্কুল অ্যান্ড কলেজ ১১. সিদ্ধেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয় ১২. বি এ এফ শাহীন কলেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*