Saturday , 5 December 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » বাংলাদেশের বাজারে আসছে পকেট ফ্রেন্ডলি ক্যামেরা ফোন অপো-এ৭১
বাংলাদেশের বাজারে আসছে পকেট ফ্রেন্ডলি ক্যামেরা ফোন অপো-এ৭১

বাংলাদেশের বাজারে আসছে পকেট ফ্রেন্ডলি ক্যামেরা ফোন অপো-এ৭১

আজকের প্রভাত প্রতিবেদক : বাস্তবধর্মী ও প্রাকৃতিক সেলফির জন্য পকেট ফ্রেন্ডলি ক্যামেরা ফোন বাংলাদেশের বাজারে নিয়ে আসছে সেলফি এক্সপার্ট অ্যান্ড লিডার অপো। ফোনটির মডেল ‘অপো-এ৭১’।
স্মার্টফোনটিতে রয়েছে ৫ মেগা পিক্সেল বিউটি রিকগনিশন প্রজুক্তি সম্পন্ন ফ্রন্ট ক্যামেরা। এই ফিচারটি এই মূল্যের স্মার্টফোনে খুব কমই দেখা যায়।
অপো-এর আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স প্রযুক্তির মাধ্যমে অপো এ ৭১ ২জিবি তরুণ গ্রাহকদের জন্য নিয়ে আসছে আরও বাস্তবধর্মী এবং প্রাকৃতিক সেলফি অভিজ্ঞতা। এছাড়াও এই হ্যান্ডসেটে থাকছে ২ গিগাবাইট র‌্যাম এবং ৩ হাজার এমএএইচ ব্যাটারি।
অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, বাংলাদেশের বাজারে অপো নিয়ে আসতে যাচ্ছে নতুন স্মার্টফোন অপো এ৭১ এর ২ জিবি ভার্সন। এটি আগামী ৬ মার্চ উন্মোচন হতে যাচ্ছে।
তিনি আরও বলেন, সেলফি এক্সপার্ট এন্ড লিডার হিসেবে আমরা, সব সময় গ্রাহকদের সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেট দিতে চাই। এই এন্ট্রি লেভেল স্মার্টফোনের সেলফির জন্য রয়েছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই) প্রযুক্তি। আমরা আশা করি, এটি গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া ফেলবে।
অপো এ৭১ ২ জিবি হ্যান্ডসেট নতুন প্রজন্মের সেলফি এক্সপার্ট। এতে থাকছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা+ ১৩ মেগা পিক্সেল ব্যাক ক্যামেরা এবং গ্রাহকরা সেরা মানের ফটো এতে তুলতে পাবেন অপো-এর এআই বিউটি রিকগনিশন প্রযুক্তি।
অপো এ৭১ ২ জিবি অসাধারণ কার্যক্ষমতা এবং তরুণ গ্রাহকদের জন্য উপযোগী। এর ২ গিগাবাইট অপারেটিং মেমরি তরুণদের পছন্দের গেমস উপভোগ করতে সাহায্য করবে এবং এতে রয়েছে তিনটি আলাদা কার্ড স্লট (ডাবল ন্যানো-সিম কার্ড-এর সাথে টিএফ স্লট) যা, গ্রাহকরা ফোন কলের জন্য দুটি মোবাইল নম্বর রাখতে পারবেন এবং ২৫৬ গিগাবাইট পর্যন্ত মেমরি বৃদ্ধি করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*