Friday , 26 February 2021
আপডেট
Home » খেলাধুলা » শ্রীলঙ্কাকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ
শ্রীলঙ্কাকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ

শ্রীলঙ্কাকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক: শ্রীলঙ্কার সঙ্গে লড়াইয়ের ইঙ্গিত মিলেছিল আগেই। ওমানের কাবোস কমেপ্লেক্স মাঠে হয়েছেও তেমনটা। এশিয়ান গেমস বাছাই পর্বের প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে শেষ হাসি হেসেছে বাংলাদেশ। শ্রীলঙ্কাকে হারিয়েছে ৩-২ গোলে। আর এই জয় দিয়েই ফাইনালে জায়গা করে নিয়েছে লাল-সবুজরা। জয়সূচক গোলটি করেছেন ফরোয়ার্ড মিলন হোসেন।
প্রথম কিংবা দ্বিতীয় কোয়ার্টারে কোনও দল গোল করতে পারেনি। তৃতীয় কোয়ার্টারে শ্রীলঙ্কা এগিয়ে গিয়ে চিন্তার ভাঁজ ফেলে দিয়েছিল। ৩৪ মিনিটে সুদুসিংঘে সান্দারুয়ানা আক্রমণ থেকে দলকে এগিয়ে নেন। শেষ কোয়ার্টারে ম্যাচ আরও জমে ওঠে। ৪৯ মিনিটে রোমান সরকার বাংলাদেশ শিবিরে স্বস্তি ফিরিয়ে আনেন। আক্রমণ থেকেই ম্যাচে সমতা আনেন এই মিডফিল্ডার।
যদিও ৫১ মিনিটে শ্রীলঙ্কা ফের এগিয়ে যায়। রানাসিংহা ধামিকা পেনাল্টি স্ট্রোক থেকে ২-১ করেন। গোলরক্ষক অসীম গোপ তাকে রুখতে পারেননি। পরের মিনিটে রোমান সরকার ২-২ গোলে আবারও সমতায় ফেরান দলকে। পেনাল্টি কর্নার থেকে এসেছে সমতাসূচক গোলটি।
খেলা যখন শেষ দিকে তখনই চমক দেখায় বাংলাদেশ। ৫৮ মিনিটে মিলন হোসেন আক্রমণ থেকে জয়সূচক গোলটি করেন দলের পক্ষে। আগামী ১৭ মার্চ হবে ফাইনাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*