Sunday , 25 October 2020
আপডেট
Home » বিনোদন » কলকাতায় শুটিং শেষে দেশে ফিরলেন দীপা খন্দকার
কলকাতায় শুটিং শেষে দেশে ফিরলেন দীপা খন্দকার

কলকাতায় শুটিং শেষে দেশে ফিরলেন দীপা খন্দকার

বিনোদন প্রতিবেদক: গেল মাসের শেষের দিকে কলকাতায় শুরু হয় শাকিব খানের ‘ভাইজান এলো রে’ ছবির প্রথম লটের শুটিং। টানা দু’সপ্তাহ জুড়ে কলকাতার বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং হয়। আর এ ছবিতে শাকিব খানের বোনের চরিত্রে অভিনয় করছেন নন্দিত অভিনেত্রী দীপা খন্দকার।
ছবিটির শুটিংয়ে অংশ নিতে চলতি মাসের ৩ তারিখে কলকাতায় পাড়ি জমান দীপা। টানা ১৩ দিন কলকাতার বিভিন্ন লোকেশনে শুট করেন তিনি। গত ১৬ তারিখ মধ্যরাত পর্যন্ত ছবির শুটিং চলে। প্রথম লটের শেষ দিকে ভাইজান শাকিবের বিয়ের দৃশ্যায়ন শুট করা হয় বলে জানা যায়।
প্রথম লটের শুট শেষ করে আজ (রোববার) সকালের ফ্লাইটে কলকাতা থেকে দেশে ফিরেন দীপা খন্দকার। শনিবার দেশে ফেরার কথা থাকলেও ফ্লাইটটি ক্যান্সেল করা হয়। তিনি জানালেন, দেশে ফিরেই কিছুদিন বিশ্রাম নিয়ে আবারও তিনি উড়াল দেবেন লন্ডনের উদ্দেশ্যে। এপ্রিলের প্রথম সপ্তাহ থেকেই লন্ডনে শুরু হবে ছবিটির দ্বিতীয় লটের শুটিং। সেখানে টানা কয়েকদিন চলবে শুট। বেশ কয়েকটি সিকুয়েন্সের দৃশ্যায়নসহ গানের দৃশ্যায়নও সেখানে হবে।
‘ভাইজান এলো রে’ ছবিটিতে ভাইজান চরিত্রে অভিনয় করছেন ঢাকাই ছবির চিত্রনায়ক শাকিব খান, তার বিপরীতে রয়েছেন ওপারের অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও পায়েল সরকার। ছবিটি পরিচালনা করছেন জয়দেব মূখার্জি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*