Wednesday , 2 December 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » জমকালো আয়োজনে বিআইজেএফ’র চড়ুইভাতি ২০১৮ অনুষ্ঠিত
জমকালো আয়োজনে বিআইজেএফ’র চড়ুইভাতি ২০১৮ অনুষ্ঠিত

জমকালো আয়োজনে বিআইজেএফ’র চড়ুইভাতি ২০১৮ অনুষ্ঠিত

আজকের প্রভাত প্রতিবেদক : তথ্য-প্রযুক্তিবিষয়ক সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরাম (বিআইজেএফ) সদস্যদের নিয়ে শুক্রবার, জমকালো আয়োজনে আশুলিয়ার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ) নিজস্ব ক্যাম্পাসে হয়ে গেল বিআইজেএফ চড়ুইভাতি-২০১৮।
বার্ষিক এ আয়োজনে বিআইজেএফ সদস্যদের বাইরেও তথ্য-প্রযুক্তিবিষয়ক সাংবাদিকতার সঙ্গে যুক্ত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক এবং তথ্য-প্রযুক্তি খাতের বিশিষ্ট ব্যক্তিরা অংশ নেন। অনুষ্ঠানে ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বিআইজেএফ সভাপতি আরাফাত সিদ্দিকীর হাতে জনতা টাওয়ারে বিআইজেএফকে জায়গা বরাদ্দের অনুমতিপত্র তুলে দেন।
ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, দেশের তথ্যপ্রযুক্তি খাতের অগ্রগতির জন্য নানাভাবে কাজ করছে বিআইজেএফ। আমি অনেক আগে থেকে জানতাম সংগঠনটি অফিস নিয়ে সংকটে ছিল। তাদের দাবি ছিল স্থায়ী একটি কার্যালয় স্থাপনের। সেই সংকট মোকাবেলার জন্য সরকারের পক্ষ থেকে কারওয়ান বাজারের সফটওয়্যার টেকনোলজি পার্কে তাদের কার্যালয় স্থাপনের জন্য জায়গা বরাদ্দের অনুমতি দেয়া হলো। আশা করি বিআইজেএফ তাদের কার্যক্রম আরও সুচারুভাবে সম্পাদন করতে পারবে।
উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তমন্ত্রী মোস্তাফা জব্বার, মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সোনিয়া বশির কবির, ডেলের কান্ট্রি ম্যানেজার আতিকুর রহমান, ডিমানির ব্যবস্থাপনা পরিচালক আরেফ বশির প্রমুখ।
এবারের আয়োজনে প্রধান পৃষ্ঠপোষক ছিল ডিমানি এবং গোল্ড স্পন্সর ছিল ডেল ,বাককো, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, দোহাটেক, স্মার্ট টেকনোলজিস, ই-জেনারেশন, গ্লোবাল ব্র্যান্ড এবং ফ্লোরা টেলিকম, । সিলভার স্পন্সর ছিল কোকাকোলা, টেকনো মোবাইল, গিগাবাইট, রিভ অ্যান্টিভাইরাস এবং আইসিটি ডিভিশন এবং ক্যাসপারস্কি অ্যান্টিভাইরাস ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*