Thursday , 22 October 2020
আপডেট
Home » গরম খবর » ক্রিকেটারদের হতাশ হওয়ার কিছু নেই : প্রধানমন্ত্রী
ক্রিকেটারদের হতাশ হওয়ার কিছু নেই : প্রধানমন্ত্রী

ক্রিকেটারদের হতাশ হওয়ার কিছু নেই : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমাদের ক্রিকেটাররা ভালো খেলেছেন, তাদের হতাশ হওয়ার কিছু নেই। এক ম্যাচ হেরে মনোবল হারানোরও কিছু নেই। তিনি বলেন, আমাদের ছেলেরা ভবিষ্যতে আরো ভালো খেলবে। খেলা শেষে পাপনকে ফোন করে বলেছি, ওরা (খেলোয়াড়রা) যেন মনোবল না হারায়।
সোমবার মন্ত্রিসভার বৈঠকের পর অনির্ধারিত আলোচনায় এ প্রসঙ্গটি ওঠে আসে। বৈঠকে উপস্থিত একাধিক মন্ত্রীর সঙ্গে কথা বলে এ বিষয়ে নিশ্চিত হওয়া গেছে।
সূত্র জানায়, বৈঠকে প্রসঙ্গটি তোলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ক্রিকেটের প্রসঙ্গ তুলে তিনি বলেন, শেষ বলে ছয় মেরে ভারত জিতে গেল। বাংলাদেশের আগের ম্যাচে শেষ বলে ছয় মেরে জিতেছিল।
কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত নিদাহাস ট্রফির ফাইনাল খেলায় বাংলাদেশের পরাজয়ের বিষয়টি নিয়ে এ সময় আলোচনা হয়। সেইসঙ্গে এর আগের সেমিফাইনালে শ্রীলঙ্কাকে হারিয়ে বাংলাদেশের ফাইনালে যাওয়ার প্রসঙ্গ নিয়েও মন্ত্রিসভায় আলোচনা হয়।
সূত্র আরও জানায়, আলোচনার এক পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, খেলা শেষে আমি পাপনকে (নাজমুল হাসান পাপন, বিসিবি সভাপতি) ফোন করেছিলাম। আমি তাকে বলেছি, খেলোয়াড়দেরকে বলো মনোবল না হারাতে। ওদের হতাশ হওয়ার কিছু নেই। ওরা যেনো মনোক্ষুণ্ণ না হয়। ওরা খুব ভালো খেলেছে। ভবিষ্যতে ওরা খুব ভালো করবে। শেষে একটি বল ছিল। এক বলে চারও হতে পারতো। তা না হয়ে ছয় হয়ে গেছে ভারত জিতে গেল। এতে মন খারাপ করার কিছু নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*