Sunday , 25 October 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » দারাজ ও সুজুকির মোটরসাইকেল’র চুক্তি স্বাক্ষর
দারাজ ও সুজুকির মোটরসাইকেল’র চুক্তি স্বাক্ষর

দারাজ ও সুজুকির মোটরসাইকেল’র চুক্তি স্বাক্ষর

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশের বড় অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ (daraz.com.bd) এবার হাত মেলালো জনপ্রিয় মোটরসাইকেল ব্র্যান্ড সুজুকি বাংলাদেশের সাথে। র‍্যাঙ্কস মটর বাইকস লিমিটেড বাংলাদেশে সুজুকি ব্র্যান্ডের একমাত্র পরিবেশক।
ব্র্যান্ডটি সময়ের সাথে সাথে বিস্তৃতি লাভ করেছে এবং তাদের পাইপলাইনে বর্তমানে ১১০সিসি থেকে ১৬৫ সিসি-এর বেশ কিছু মডেলের বাইক রয়েছ। সুজুকি জিক্সার এসএফ, সুজুকি জিক্সার (ডুয়াল ডিস্ক), সুজুকি হায়াতে, সুজুকি লেট’স ও সুজুকি এক্সেস সহ বিভিন্ন মডেলের সুজুকি মোটরসাইকেল পাওয়া যাচ্ছে দারাজে।
রাজধানী ঢাকার তেজগাঁওয়ে র‍্যাঙ্কন মটর বাইকস-এর হেড অফিসে চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান উদ্বোধন করেন সুজুকি বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর শ্‌ন হাকিম এবং দারাজের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন হেড অফ কমার্শিয়াল ফুয়াদ আরেফিন।
দারাজ থেকে আরও উপস্থিত ছিলেন হেড অফ ইলেক্ট্রনিকস- হাসান শরিফুল ইসলাম, সিনিয়র মার্কেটিং ম্যানেজার- মুনাওয়ার মাহমুদ চৌধুরী, অটোমোবাইলস ক্যাটাগোরি হেড- মোঃ সাইফুল আলম পল্লব। সুজুকি বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন হেড অফ মার্কেটিং সালেক শাহরিয়ার, হেড অফ সেলস রাশেদ হাসান এবং হেড অফ ফাইন্যান্স সুমাইয়া লোদি।
দারাজ অনলাইন শপ থেকে এই বাইকগুলো অর্ডারের ক্ষেত্রে ক্রেতারা ক্রেডিট কার্ডের মাধ্যমে এক বছর মেয়াদী সুদবিহীন (০%) ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।
দারাজ বাংলাদেশ লিমিটেডের হেড অফ কমার্শিয়াল ফুয়াদ আরেফিন এ উপলক্ষ্যে বলেন, দারাজ একটি অনলাইন মার্কেটপ্লেস, যেখানে ক্রেতারা গ্রোসারি থেকে শুরু করে অটোমাবাইল পর্যন্ত যেকোন প্রয়োজনীয় পণ্য খুঁজে নিতে পারেন। সুজুকি’র সাথে এই চুক্তির ফলে ক্রেতারা এখন ঘরে বসেই সুজুকি মোটরসাইকেল দারাজ থেকে অর্ডার করে পেয়ে যাবেন হোম ডেলিভারি।
এদিকে, সুজুকি বাংলাদেশের হেড অফ মার্কেটিং সালেক শাহরিয়ার বলেন, আমরা প্রথমবারের মত কোন ই-কমার্সের সাথে যুক্ত হয়ে খুবই খুশি। আমরা বিশ্বাস করি দারাজ ওয়েবসাইটের মাধ্যমে আরও বেশী সংখ্যক কাস্টমারের কাছে আমরা পৌঁছতে পারব। আশা করছি, দারাজ বাংলাদেশের সাথে আমাদের এই ব্যবসায়িক সম্পর্ক দীর্ঘ সময় অটুট থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*