Saturday , 6 March 2021
আপডেট
Home » খেলাধুলা » শুক্রবার থেকে শুরু হচ্ছে ১৬টি দল নিয়ে ক্রিকেট টুর্নামেন্ট
শুক্রবার থেকে শুরু হচ্ছে ১৬টি দল নিয়ে ক্রিকেট টুর্নামেন্ট

শুক্রবার থেকে শুরু হচ্ছে ১৬টি দল নিয়ে ক্রিকেট টুর্নামেন্ট

ক্রীড়া প্রতিবেদক : ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ মাঠে দেশের করপোরেট আইটি প্রতিষ্ঠানকে নিয়ে আগামী শুক্রবার শুরু হচ্ছে ‘ক্রিটেক ক্রিকেট টুর্নামেন্ট’। দেশের ১৬টি খ্যাতনামা আইটি প্রতিষ্ঠানকে নিয়ে শুরু হওয়া প্রতিযোগিতাটির খেলা হবে প্রতি শুক্রবার ও শনিবার। প্রতিযোগিতাটিতে অংশ নেওয়া ১৬টি দল হচ্ছে- ওয়ালটন, এনার্জিপ্যাক, মিস্টার টেলিকম, বাংলা ট্র্যাক, আজকের ডেল, র‌্যাংকসটেল, স্মার্ট টেকনোলজি, জুমশেপার, ডিনেট, লেটস লার্ন কোডিং, সোসিয়ান, সাউথটেক, ইন্টারক্লাউড, নিউ হরিজনস, টেক রিপাবলিক ও শিখবে সবাই। ১৬টি দল চারটি গ্রুপে ভাগ হয়ে খেলবে। প্রতি গ্রুপের প্রত্যেকটি দল একে অন্যের মুখোমুখি হবে। গ্রুপের শীর্ষ দুটি দল নিয়ে হবে কোয়ার্টার ফাইনাল। এরপর সেমিফাইনাল ও ফাইনাল। শিরোপা নির্ধারণী ম্যাচ ১৩ এপ্রিল।
টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল পাবে ১ লাখ টাকা, আর রানার্স-আপ দল পাবে ৫০ হাজার টাকা। প্রতি খেলার ম্যান অব দ্য ম্যাচ পাবেন ২ হাজার টাকা ও ক্রেস্ট।
এছাড়া ফাইনালের সেরা খেলোয়াড়ের জন্য থাকছে ৫ হাজার টাকা ও একটি ক্রেস্ট। ম্যান অব দ্য টুর্নামেন্টের জন্য ১০ হাজার টাকা ও ক্রেস্ট।
টুর্নামেন্টের টাইটেল স্পন্সর বিটিআরএসি টেকনোলজি। এছাড়া প্লাটিনাম স্পন্সর এসএস টেকনোলজি, মিডিয়া পার্টনার এটিএন নিউজ, রেডিও পার্টনার রেডিও স্বাধীন, অনলাইন নিউজ পার্টনার বাংলা ট্রিবিউন, বেভারেজ পার্টনার নেসক্যাফে ও লাইভ স্কোর পার্টনার প্যাভিলিয়ন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*