Thursday , 26 November 2020
আপডেট
Home » খেলাধুলা » আন্তঃজেলা ও বিভাগ বাস্কেটবল প্রতিযোগিতা শুরু
আন্তঃজেলা ও বিভাগ বাস্কেটবল প্রতিযোগিতা শুরু

আন্তঃজেলা ও বিভাগ বাস্কেটবল প্রতিযোগিতা শুরু

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় আজ বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন প্রথম আন্তঃজেলা ও আন্তঃবিভাগ বাস্কেটবল প্রতিযোগিতা-২০১৮’। তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা শনিবার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।
বৃহস্পতিবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশীদ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। উপস্থিত ছিলেন বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক লে. কমান্ডার এ.কে. সরকার (অব:) সহ অন্যান্যরা।
উদ্বোধনী দিনে গ্রুপপর্বের খেলা শেষ হয়েছে। দুই গ্রুপ থেকে চারটি দল সেমিফাইনালে উঠেছে। দলগুলো হল ঢাকা জেলা, রাজশাহী বিভাগ, চট্টগ্রাম জেলা ও খুলনা জেলা। বৃহস্পতিবার দিনের প্রথম খেলায় ঢাকা জেলা ৭১-৪৮ পয়েন্টের ব্যবধানে খুলনা জেলা দলকে পরাজিত করে। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ খেলার প্রথমার্ধে খুলনা জেলা দল ২৮-২৬ পয়েন্টে এগিয়ে ছিল । দিনের দ্বিতীয় খেলায় চট্টগ্রাম জেলা দল ৭৫-৫৭ পয়েন্টের ব্যবধানে রাজশাহী বিভাগীয় দলকে পরাজিত করে। খেলার প্রথমার্ধে চট্টগ্রাম জেলা ৩৪-৩১ পয়েন্টে এগিয়ে ছিল ।
তৃতীয় খেলায় ঢাকা জেলা দল ৫৮-৩১ পয়েন্টে চাঁদপুর জেলা দলকে পরাজিত করে। খেলার প্রথমার্ধে ঢাকা জেলা দল ৩৪-১৩ পয়েন্টে এগিয়ে ছিল। চতুর্থ খেলায় রাজশাহী বিভাগীয় দল ৫৬-৩১ পয়েন্টে যশোর জেলা দলকে পরাজিত করে। খেলার প্রথমার্ধে রাজশাহী বিভাগীয় দল ৩৭-১৩ পয়েন্টে এগিয়ে ছিল । পঞ্চম খেলায় খুলনা জেলা দল ৬৪-২৯ পয়েন্টের ব্যবধানে চাঁদপুর জেলা দলকে পরাজিত করে। খেলার প্রথমার্ধে খুলনা জেলা দল ৩৬-১৯ পয়েন্টে এগিয়ে ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*