Wednesday , 21 October 2020
আপডেট
Home » খেলাধুলা » তৃতীয় সাউথ এশিয়ান আরচ্যারী চ্যাম্পিয়নশীপ শুরু
তৃতীয় সাউথ এশিয়ান আরচ্যারী চ্যাম্পিয়নশীপ শুরু

তৃতীয় সাউথ এশিয়ান আরচ্যারী চ্যাম্পিয়নশীপ শুরু

ক্রীড়া প্রতিবেদক : তৃতীয় সাউথ এশিয়ান আরচ্যারি চ্যাম্পিয়নশিপ-২০১৮ এর শুরু হয়েছে । বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান ও ব্লেজার বিডির পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ আরচ্যারি ফেডারেশনের ব্যবস্থাপনায় চারদিন ব্যাপী এই প্রতিযোগিতা ২৭ মার্চ শেষ হবে।
বিকেএসপিতে প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সামছুর রহমান, বিজিবিএম, পিবিজিএম, এনডিসি, পিএসসি। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আরচ্যারি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও স্পন্সর প্রতিষ্ঠান দি ব্লোজার বিডি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল। শনিবার চ্যাম্পিয়নশিপের অফিসিয়াল প্র্যাকটিস, ম্যানেজারস মিটিং এবং ইকুইপমেন্ট ইন্সপেকশন সম্পন্ন হয়। গতকাল শুক্রবার ভারত, নেপাল ও শ্রীলঙ্কা এবং আজ পাকিস্তান আর্চারি দল ঢাকায় পৌঁছেছে। আগামীকাল রোববার স্বাগতিক বাংলাদেশসহ সাউথ এশিয়ার ৫টি দেশ চ্যাম্পিয়নশিপের কোয়ালিফিকেশন রাউন্ডের প্রতিযোগিতায় অংশ নিবে।
প্রতিযোগিতায় রিকার্ভ ও কম্পাউন্ড ডিভিশনে ৬৩ জন পুরুষ ও মহিলা আরচ্যার অংশগ্রহণ করবেন। দুই বিভাগে ১০টি স্বর্ণ, ১০টি রৌপ্য ও ১০টি ব্রোঞ্জসহ মোট ৩০টি পদকের জন্য লড়বেন চার দেশের আরচ্যাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*